facebook twitter You Tube rss bangla fonts

ঢাকা, ২৬ এপ্রিল শুক্রবার, ২০২৪

Walton

একনজরে ১৯ কোম্পানির আর্থিক প্রতিবেদন


১৭ নভেম্বর ২০২০ মঙ্গলবার, ০৯:৪৫  এএম

নিজস্ব প্রতিবেদক

শেয়ার বিজনেস24.কম


একনজরে ১৯ কোম্পানির আর্থিক প্রতিবেদন

চলতি হিসাববছরের অনিরীক্ষিত প্রান্তিক প্রতিবেদন প্রকাশ করেছে ১৯ কোম্পানি। ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) সূত্রে এ তথ্য জানা গেছে।

 

জাহিনটেক্স ইন্ডাস্ট্রিজ: প্রথম প্রান্তিকে (জুলাই-সেপ্টেম্বর, ২০২০) ইপিএস হয়েছে ৬০ পয়সা (লোকসান), আগের বছর একই সময় ছিল ৪৩ পয়সা (লোকসান)। ৩০ সেপ্টেম্বর ২০২০ তারিখে শেয়ারপ্রতি সম্পদমূল্য দাঁড়িয়েছে ১৮ টাকা ১২ পয়সা।

 

জেনেক্স ইনফোসিস: প্রথম প্রান্তিকে (জুলাই-সেপ্টেম্বর, ২০২০) ইপিএস হয়েছে এক টাকা দুই পয়সা, আগের বছর একই সময় ছিল ৮৮ পয়সা। ৩০ সেপ্টেম্বর ২০২০ তারিখে শেয়ারপ্রতি সম্পদমূল্য দাঁড়িয়েছে ১৮ টাকা ৫২ পয়সা।

 

সিলকো ফার্মাসিউটিক্যালস: প্রথম প্রান্তিকে (জুলাই-সেপ্টেম্বর, ২০২০) ইপিএস হয়েছে ৩৩ পয়সা, আগের বছর একই সময় ছিল ২৮ পয়সা। ৩০ সেপ্টেম্বর ২০২০ তারিখে শেয়ারপ্রতি সম্পদমূল্য দাঁড়িয়েছে ২১ টাকা ৯৭ পয়সা।

 

বীকন ফার্মাসিউটিক্যালস: প্রথম প্রান্তিকে (জুলাই-সেপ্টেম্বর, ২০২০) ইপিএস হয়েছে ২৫ পয়সা, আগের বছর একই সময় ছিল ১৮ পয়সা। ৩০ সেপ্টেম্বর ২০২০ তারিখে শেয়ারপ্রতি সম্পদমূল্য দাঁড়িয়েছে ২০ টাকা ২৯ পয়সা।

 

রতনপুর স্টিল রি-রোলিং মিলস: প্রথম প্রান্তিকে (জুলাই-সেপ্টেম্বর, ২০২০) ইপিএস হয়েছে এক টাকা ছয় পয়সা (লোকসান), আগের বছর একই সময় ছিল ৫৫ পয়সা। ৩০ সেপ্টেম্বর ২০২০ তারিখে শেয়ারপ্রতি সম্পদমূল্য দাঁড়িয়েছে ৪৮ টাকা ৬৩ পয়সা।

 

ওয়াটা কেমিক্যালস: প্রথম প্রান্তিকে (জুলাই-সেপ্টেম্বর, ২০২০) ইপিএস হয়েছে দুই টাকা ৮ পয়সা, আগের বছর একই সময় ছিল তিন টাকা ২৯ পয়সা। ৩০ সেপ্টেম্বর ২০২০ তারিখে শেয়ারপ্রতি সম্পদমূল্য দাঁড়িয়েছে ৬১ টাকা ৮ পয়সা।

 

ঢাকা ইলেকট্রিক সাপ্লাই কোম্পানি: প্রথম প্রান্তিকে (জুলাই-সেপ্টেম্বর, ২০২০) ইপিএস হয়েছে ২৭ পয়সা, আগের বছর একই সময় ছিল এক টাকা ১৪ পয়সা। ৩০ সেপ্টেম্বর ২০২০ তারিখে শেয়ারপ্রতি সম্পদমূল্য দাঁড়িয়েছে ৪৭ টাকা দুই পয়সা।

 

রেনাটা: প্রথম প্রান্তিকে (জুলাই-সেপ্টেম্বর, ২০২০) ইপিএস হয়েছে ১৩ টাকা ৯৭ পয়সা, আগের বছর একই সময় ছিল ১১ টাকা ৬২ পয়সা। ৩০ সেপ্টেম্বর ২০২০ তারিখে শেয়ারপ্রতি সম্পদমূল্য দাঁড়িয়েছে ২৫৯ টাকা ৮৯ পয়সা।

শেয়ারবিজনেস24.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন: