facebook twitter You Tube rss bangla fonts

ঢাকা, ২৬ এপ্রিল শুক্রবার, ২০২৪

Walton

আর্থিক প্রতিবেদন নিয়ে আইন ভঙ্গে তুং হাই নিটিংকে জরিমানা


২৬ আগস্ট ২০২০ বুধবার, ০৭:৪১  পিএম

নিজস্ব প্রতিবেদক


আর্থিক প্রতিবেদন নিয়ে আইন ভঙ্গে তুং হাই নিটিংকে জরিমানা

সিকিউরিটজ সংক্রান্ত আইন লংঘনের দায়ে শেয়ারবাজারে তালিকাভুক্ত তুং হাই নিটিং লিমিটেডের এমডি ও সচিবসহ প্রত্যেক পরিচালককে (স্বতন্ত্র পরিচালক ব্যতিত) ১ লাখ টাকা জরিমানার সিদ্ধান্ত নিয়েছে নিয়ন্ত্রক সংস্থা বাংলাদেশ সিকিউরিটিজ অ্যান্ড এক্সচেঞ্জে কমিশন (বিএসইসি)। বুধবার (২৬ আগস্ট) বিএসইসির ৭৩৭তম সভায় এ সিদ্ধান্ত নেয়া হয়েছে।

 

বিএসইসির নির্বাহী পরিচালক ও মুখপাত্র মোহাম্মদ রেজাউল করিম স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানা গেছে।

 

জানা গেছে, কমিশনের কর্পোরেট ফাইন্যান্স বিভাগের উত্থাপিত রিপোর্ট অনুযায়ী কোম্পানির ৩০ জুন ২০১৭, ৩০ জুন ২০১৮ ও ৩০ জুন ২০১৯ এর নিরীক্ষিত বার্ষিক আর্থিক প্রতিবেদন, ৩০ সেপ্টেম্বর ২০১৭, ৩০ সেপ্টেম্বর ২০১৮ ও ৩০ সেপ্টেম্বর ২০১৯ এর প্রথম প্রান্তিকের আর্থিক প্রতিবেদন ৩১ ডিসেম্বর ২০১৭, ৩১ ডিসেম্বর ২০১৮ ও ৩১ ডিসেম্বর ২০১৯, ২০১৯ এর দ্বিতীয় প্রান্তিকের আর্থিক প্রতিবেদন এবং ৩১ মার্চ ২০১৭, ৩১ মার্চ ২০১৮ ও ৩১ মার্চ ২০১৯ এর তৃতীয় প্রান্তিকের আর্থিক প্রতিবেদনে সিকিউরিটিজ অ্যান্ড এক্সচেঞ্জ রুলস ১৯৮৭ এবং নোটিফিকেশন আন্ডার সেকশন ২সিসি অব দ্যা সিকিউরিটিজ অ্যান্ড এক্সচেঞ্জ অর্ডিন্যান্স, ১৯৬৯ ভঙ্গ করেছে।

 

ওই সিকিউরিটিজ আইন লংঘনের জন্য কোম্পানির ব্যবস্থাপনা পরিচালক (এমডি) ও সচিসসহ প্রত্যেক পরিচালককে (স্বতন্ত্র পরিচালক ব্যতিত) ১ লাখ টাকা জরিমানা করার সিদ্ধান্ত গ্রহণ করে।

শেয়ারবিজনেস24.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন: