facebook twitter You Tube rss bangla fonts

ঢাকা, ২১ মে মঙ্গলবার, ২০২৪

Walton

স্কয়ার ফার্মার বিনিয়োগকারীদের জন্য বড় সুখবর


৩০ এপ্রিল ২০২৪ মঙ্গলবার, ১১:০৪  এএম

স্টাফ রিপোর্টার

শেয়ার বিজনেস24.কম


স্কয়ার ফার্মার বিনিয়োগকারীদের জন্য বড় সুখবর

ওষুধ খাতের তালিকাভুক্ত কোম্পানি স্কয়ার ফার্মাসিউটিক্যালস পিএলসি চলতি ২০২৩-২৪ হিসাব বছরের প্রথম তিন প্রান্তিকে (জুলাই-মার্চ) আগের হিসাব বছরের একই সময়ের তুলনায় ৭০০ কোটি টাকা বেশি আয় করেছে। একই সময়ে কোম্পানিটির কর-পরবর্তী নিট মুনাফা বেড়েছে প্রায় ১২০ কোটি টাকা। কোম্পানিটির তৃতীয় প্রান্তিকের (জানুয়ারি-মার্চ) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন সূত্রে এ তথ্য জানা গেছে।

গতকাল স্কয়ার ফার্মাসিউটিক্যালসের পর্ষদ সভায় কোম্পানিটির তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন অনুমোদন করা হয়েছে।

প্রতিবেদন অনুসারে, চলতি হিসাব বছরের প্রথম তিন প্রান্তিকে স্কয়ার ফার্মাসিউটিক্যালসের আয় হয়েছে ৬ হাজার ২৮৬ কোটি ৩৭ লাখ টাকা, আগের হিসাব বছরের একই সময়ে যা ছিল ৫ হাজার ৫৮৫ কোটি ৮৪ লাখ টাকা। এক বছরের ব্যবধানে কোম্পানিটির আয় বেড়েছে ১২ দশমিক ৫৪ শতাংশ। প্রথম তিন প্রান্তিকে কোম্পানিটির কর-পরবর্তী নিট মুনাফা হয়েছে ১ হাজার ৪৬৪ কোটি ৮০ লাখ টাকা, যা আগের হিসাব বছরের একই সময়ে ছিল ১ হাজার ৩৪৪ কোটি ৮৮ লাখ টাকা। এক বছরের ব্যবধানে কোম্পানিটির নিট মুনাফা বেড়েছে ৮ দশমিক ৯২ শতাংশ। চলতি হিসাব বছরের প্রথম তিন প্রান্তিকে কোম্পানিটির শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছে ১৮ টাকা ২৪ পয়সা, যা আগের হিসাব বছরের একই সময়ে ছিল ১৬ টাকা ৮২ পয়সা।

 

শেয়ারবিজনেস24.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন: