facebook twitter You Tube rss bangla fonts

ঢাকা, ২০ মে সোমবার, ২০২৪

Walton

সবার আগে আইপিএল থেকে মুম্বাইয়ের বিদায়


০৯ মে ২০২৪ বৃহস্পতিবার, ১০:০০  এএম

স্পোর্টস ডেস্ক

শেয়ার বিজনেস24.কম


সবার আগে আইপিএল থেকে মুম্বাইয়ের বিদায়

চলতি আইপিএল মৌসুমে একের পর এক বাজে পারফরম্যান্স দিয়ে যাচ্ছে মুম্বাই ইন্ডিয়ান্স। জায়ান্ট এই দলটি এবার তার খেসারতও দিল। মাঠে না নামলেও বুধবার আসর থেকে বিদায় নিলেন হার্দিক পান্ডিয়ারা।

বুধবার সানরাইজার্স হায়দরাবাদ ও লক্ষ্ণৌ সুপার জায়ান্টসের খেলা ছিল। যেখানে ঘরের মাঠে লাক্ষ্ণৌকে উড়িয়ে দিয়েছে হায়দারাদ। তার ফলে ১২ ম্যাচ খেলে ১৪ পয়েন্ট হয়েছে প্যাট কামিন্সদের। আইপিএলের পয়েন্ট তালিকায় শীর্ষে থাকা কলকাতা নাইট রাইডার্সের পয়েন্ট ১৬। দ্বিতীয় স্থানে থাকা রাজস্থান রয়্যালসের পয়েন্টও ১৬। তিন নম্বরে রয়েছে হায়দরাবাদ।

চেন্নাই সুপার কিংস চার নম্বরে রয়েছে। মহেন্দ্র সিংহ ধোনিদের পয়েন্ট ১২। পাঁচ নম্বরে থাকা লক্ষ্ণৌ সুপার জায়ান্টসের পয়েন্টও ১২। ছয় নম্বরে রয়েছে দিল্লি ক্যাপিটালস। ঋষভ পন্থদের পয়েন্টও ১২। মুম্বাই ইন্ডিয়ান্স রয়েছে নবম স্থানে। ১২ ম্যাচে তাদের পয়েন্ট ৮।

মুম্বাইর বাকি দু’টি ম্যাচ। সেই দু’টি ম্যাচ জিতলেও সর্বাধিক ১২ পয়েন্ট হবে তাদের। ইতিমধ্যেই তিনটি দলের পয়েন্ট তাদের থেকে বেশি। আগামী মঙ্গলবার দিল্লি বনাম লক্ষ্ণৌ সুপার জায়ান্টসের খেলা। সেই ম্যাচে যে দল জিতবে তাদের ১৪ পয়েন্ট হয়ে যাবে। যদি খেলা কোনো কারণে ভেস্তে যায় তা হলেও ১৩ পয়েন্ট হবে তাদের। মুম্বাই কোনো ভাবেই ১২ পয়েন্টের বেশি পাবে না।

তাই এই ম্যাচের পরেই মুম্বইয়ের প্লে-অফের আশা শেষ হয়ে গেল। তাদের পরের দু’টি ম্যাচ নিয়মরক্ষার। পাঁচ বারের আইপিএলে চ্যাম্পিয়নদের এবার খালি হাতেই ফিরতে হলো।

শেয়ারবিজনেস24.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন: