facebook twitter You Tube rss bangla fonts

ঢাকা, ২৭ এপ্রিল শনিবার, ২০২৪

Walton

রোজায় স্মার্টফোনে ধামাকা অফার রিয়েলমির


২০ মার্চ ২০২৪ বুধবার, ১১:২৪  পিএম

ডেস্ক রিপোর্ট

শেয়ার বিজনেস24.কম


রোজায় স্মার্টফোনে ধামাকা অফার রিয়েলমির

তরুণদের জনপ্রিয় ব্র্যান্ড রিয়েলমি রমজান মাস উপলক্ষে ব্র্যান্ডের জনপ্রিয় দুটি স্মার্টফোন- রিয়েলমি সি৩৩ ও নারজো ৫০এ প্রাইমের ওপর আকর্ষণীয় ছাড়ের ঘোষণা দিয়েছে।

পবিত্র রমজান মাস চলাকালীন, রিয়েলমি সি৩৩ ডিভাইসে স্মার্টফোনপ্রেমীরা পাচ্ছেন ২,৫০০ টাকার ক্যাশব্যাক অফার। অর্থ্যাৎ পূর্বের ১৬,৪৯৯ টাকা থেকে কমে স্মার্টফোনটির বর্তমান মূল্য এখন দাঁড়িয়েছে ১৩,৯৯৯ টাকায়।

একইসঙ্গে, নারজো ৫০এ প্রাইম ডিভাইসে স্মার্টফোন ব্যবহারকারীরা পাচ্ছেন ৩ হাজার টাকার ক্যাশব্যাক অফার। ফলে ১৬,৯৯৯ টাকার ডিভাইসটি এখন পাচ্ছেন মাত্র ১৩,৯৯৯ টাকায়।

ব্র্যান্ডের গুণগতমান, নির্ভরযোগ্যতা ও পারফরম্যান্সের প্রতিশ্রুতির প্রতিফলন হলো রিয়েলমির অনন্য ফিচার-সমৃদ্ধ এই দুটি স্মার্টফোন।

রিয়েলমি সি৩৩ ডিভাইসটিতে রয়েছে একটি ৫০ এমপি রিয়ার ক্যামেরা, যা ৩০ এফপিএস (ফ্রেমস্ পার সেকেন্ড)- এ ১০৮০ পিক্সেল ভিডিও ধারণ করতে সক্ষম। এতে আরও রয়েছে একটি ৫ এমপি সেলফি ক্যামেরা, যা একই পরিমাণ এফপিএস-এ ৭২০ পিক্সেল ভিডিও ধারণ করতে পারে। এই ক্যামেরার মাধ্যমে একেবারে ক্রিস্টাল-ক্লিয়ার শট নিতে পারবেন স্মার্টফোন ব্যবহারকারীরা। এছাড়াও, ফোনের সিএইচডিআর অ্যালগরিদম প্রযুক্তির মাধ্যমে উজ্জ্বল দিনের আলোতেও সুন্দরভাবে বৈচিত্র্যময় ও স্পষ্ট ছবি তুলতে পারবেন। রিয়েলমি সি৩৩- এ রয়েছে ৫০০০ এমএএইচ এর একটি শক্তিশালী ব্যাটারি। প্লাগ-ইনের দুশ্চিন্তা ছাড়াই এই ব্যাটারি ব্যবহারকারীকে দেয় দিনভর ফোন ব্যবহারের নিরবচ্ছিন্ন অভিজ্ঞতার নিশ্চয়তা।

অন্যদিকে, নারজো ৫০এ প্রাইম ডিভাইসটিতে রয়েছে একটি ৮.১ এমএম আল্ট্রা-স্লিম, ১৯২.৫ গ্রাম আল্ট্রা-লাইট বডি এবং একটি কেভলার স্পিড ডিজাইন। এই দামের মধ্যে এটিই একমাত্র সবচেয়ে সরু ও হালকা ডিজাইনের ডিভাইস। তাই, দেখতেও স্মার্টফোনটি যতটা আকর্ষণীয়, ধরতেও ঠিক ততটাই আরামদায়ক। এছাড়া, দূর থেকে স্বচ্ছ ছবি তুলতে এতে রয়েছে ৪এক্স ম্যাক্স ডিজিটাল জুম ফিচার।

শীর্ষমানের স্মার্টফোন সরবরাহের একটি সমৃদ্ধ ইতিহাস রয়েছে রিয়েলমি’র। ব্র্যান্ডটির লক্ষ্য হলো স্মার্টফোন ব্যবহারকারীদের চাহিদা সম্পর্কে ভালোভাবে বুঝে ব্র্যান্ডের পণ্য ও সেবার প্রতিটি ক্ষেত্রে শ্রেষ্ঠত্ব নিশ্চিত করা। এই লক্ষ্য পূরণে রিয়েলমি তার গ্রাহকদের জন্য ক্রমাগত উচ্চ-মানের স্মার্টফোন নিয়ে হাজির হচ্ছে।

স্মার্টফোন দুটির স্টক শেষ হওয়ার আগেই ফোনপ্রেমীরা রিয়েলমি’র ব্র্যান্ড শপে ভিজিট করতে পারেন: ttps://www.realme.com/bd/store-address

শেয়ারবিজনেস24.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:

বিজ্ঞান ও প্রযুক্তি -এর সর্বশেষ