facebook twitter You Tube rss bangla fonts

ঢাকা, ২০ মে সোমবার, ২০২৪

Walton

নড়িয়ায় ইসমাইল হক পুণরায় উপজেলা চেয়ারম্যান নির্বাচিত


০৮ মে ২০২৪ বুধবার, ১১:০৭  পিএম

এম. এ ওয়াদুদ মিয়া

শেয়ার বিজনেস24.কম


নড়িয়ায় ইসমাইল হক পুণরায় উপজেলা চেয়ারম্যান নির্বাচিত

 

 

 

কোন অপ্রীতিকর ঘটনা ছাড়াই শরীয়তপুরের নড়িয়া উপজেলা পরিষদ নির্বাচন সম্পন্ন হয়েছে।

 

প্রথম ধাপে অনুষ্ঠিত উপজেলা পরিষদ নির্বাচনে নড়িয়া উপজেলায় টানা চতুর্থ বারের মতো একেএম ইসমাইল হক মোটর সাইকেল প্রতীক নিয়ে বেসরকারী ভাবে উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। 

 

 

তিনি পেয়েছেন সর্বমোট ত্রিশ হাজার দুইশত আটাশ ভোট। আর তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মামুন সিকদার ঘোড়া প্রতীক নিয়ে পেয়েছেন বিশ হাজার পাঁচশত সাতাশ ভোট। এছাড়া আনারস প্রতীক নিয়ে আলাউদ্দিন বেপারী পেয়েছেন দুই হাজার দুইশত ছিয়াশি ভোট।

 

৮ মে বুধবার রাতে জেলা নির্বাচন অফিস হলরুমে জেলা নির্বাচন অফিসার ও রিটার্নিং অফিসার মোঃ আব্দুল মান্নান এই ফল ঘোষণা করেন।

 

ভাইস চেয়ারম্যান হিসেবে তালা প্রতীক নিয়ে মোঃ আলমগীর ফকির নির্বাচিত হয়েছেন।

তিনি সর্বমোট ভোট পেয়েছেন আটাশ হাজার একশত বিরানব্বই ভোট। আর তার নিকটতম প্রতিদ্বন্দ্বী উড়োজাহাজ প্রতীক নিয়ে জাকির হোসেন বেপারী পেয়েছেন চব্বিশ হাজার আটশত সাইত্রিশ ভোট। 

 

 

মহিলা ভাইস চেয়ারম্যান হিসেবে হাঁস প্রতীক নিয়ে রাজিয়া সুলতানা মনি নির্বাচিত হয়েছেন। তিনি পেয়েছেন সর্বমোট আটত্রিশ হাজার চারশত তেত্রিশ ভোট। আর তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ফুটবল প্রতীক নিয়ে রাবেয়া আক্তার পেয়েছেন নয় হাজার দইশত ছাপ্পান্ন ভোট। এছাড়া বর্তমান মহিলা ভাইস চেয়ারম্যান নাজমা মোস্তফা কলস প্রতীক নিয়ে পেয়েছে পাঁচ হাজার তিনশত বিয়াল্লিশ ভোট। 

 

জেলা নির্বাচন অফিস সূত্রে জানা যায়, নড়িয়া উপজেলা পরিষদ নির্বাচনে দুই লাখ বাইশ হাজার দুইশত বার জন ভোটারের মধ্যে তেপ্পান্ন হাজার একচল্লিশ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করেছে। যা শতকরা ২৩.৯৩ শতাংশ। বুধবার সকাল ৮টা থেকে উপজেলার ৭৬টি কেন্দ্রে ভোট গ্রহণ শুরু হয়। যা চলে একটানা বিকাল ৪টা পর্যন্ত। সকালের দিকে ভোটারের উপস্থিতি খানিকটা কম হলেও বেলা বাড়ার সাথে সাথে ভোটার উপস্থিতি বাড়তে থাকে। বিশেষ করে নারী ভোটারের উপস্থিতি ছিল লক্ষণী।

শেয়ারবিজনেস24.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন: