facebook twitter You Tube rss bangla fonts

ঢাকা, ০২ মে বৃহস্পতিবার, ২০২৪

Walton

নড়িয়া ও ভেদরগঞ্জ উপজেলায় ৩ প্রার্থীর মনোনয়ন বাতিল


১৮ এপ্রিল ২০২৪ বৃহস্পতিবার, ০৭:৫৬  পিএম

শরীয়তপুর থেকে এম এ ওয়াদুদ মিয়া

শেয়ার বিজনেস24.কম


নড়িয়া ও ভেদরগঞ্জ উপজেলায় ৩ প্রার্থীর মনোনয়ন বাতিল

 

প্রথম ধাপে অনুষ্ঠিতব্য উপজেলা পরিষদ নির্বাচনে শরীয়তপুর জেলার ভেদরগঞ্জ ও নড়িয়া উপজেলার ৩ প্রার্থীর মনোনয়নপত্র বাতিল ঘোষণা করেছেন জেলা নির্বাচন কমিশন।

 

১৭ এপ্রিল বুধবার বিকালে জেলা নির্বাচন কমিশন এ তথ্য নিশ্চিত করেছেন। 

 

তিনি জানান, শরীয়তপুরের ভেদরগঞ্জ ও নড়িয়া উপজেলা পরিষদ নির্বাচনে ৩ টি পদে মোট ২২ জন প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেছেন। 

 

তার মধ্যে নড়িয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান প্রার্থী মামুন সিকদার ওরফে ভিপি মোস্তফার স্টান্ডার্ড চার্টার ব্যাংকের ক্রেডিট কার্ডে ঋণ থাকায় এবং ভেদরগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান প্রার্থী মোঃ শাহ জালাল এর প্রয়োজনীয় কাগজপত্র ও জামানত না থাকায় এবং বর্তমান ভাইস চেয়ারম্যান আঃ মান্নান বেপারী ঋণ খেলাপী থাকায় তাদের মনোনয়নপত্র বাতিল করা হয়েছে। এছাড়া বাকিদের মনোনয়ন বৈধ ঘোষণা করা হয়েছে।

 

উল্লেখ্য, প্রথম ধাপে শরীয়তপুর জেলার ভেদরগঞ্জ ও নড়িয়া উপজেলার উপজেলা পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হবে। আর সেই নির্বাচনে ২২ জন প্রার্থী মনোনয়ন পত্র দাখিল করেছেন। 

 

নড়িয়া উপজেলায় চেয়ারম্যান পদে ৩ জন, ভাইস চেয়ারম্যান পদে ৩ জন এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৩ জন মনোনয়নপত্র দাখিল করেছেন। 

 

চেয়ারম্যান পদে যারা মনোনয়ন পত্র দাখিল করেছেন তারা হলেন, বর্তমান চেয়ারম্যান এবং জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক এ.কে.এম ইসমাইল হক, উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি এবং মোক্তারের চর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান আলাউদ্দিন বেপারী এবং উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাবেক সাধারণ সম্পাদক ও নড়িয়া সরকারী কলেজের সাবেক ভিপি মামুন সিকদার ওরফে ভিপি মোস্তফা।

 

ভাইস চেয়ারম্যান পদে যারা মনোনয়ন পত্র দাখিল করেছেন তারা হলেন বর্তমান ভাইস চেয়ারম্যান জাকির হোসেন বেপারী, উপজেলা আওয়ামীলীগের সদস্য এবং নড়িয়া উপজেলা প্রেসক্লাবের সভাপতি মোঃ কবিরুজ্জামান এবং মোক্তারের চর ইউনিয়ন পরিষদের সদস্য আলমগীর ফকির।

 

মহিলা ভাইস চেয়ারম্যান পদে যারা মনোনয়ন পত্র দাখিল করেছেন তারা হলেন, বর্তমান মহিলা ভাইস চেয়ারম্যান নাজমা মোস্তফা, উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি রাবিয়া আক্তার, উপজেলা যুব মহিলা লীগের সহ সভাপতি এবং জেলা যুব মহিলা লীগের যুগ্ম আহবায়ক সুলতানা রাজিয়া। 

 

ভেদরগঞ্জ উপজেলায় চেয়ারম্যান পদে ৪ জন, ভাইস চেয়ারম্যান পদে ৫ জন এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৪ জন মনোনয়নপত্র দাখিল করেছেন।

 

চেয়ারম্যান পদে যারা মনোনয়ন পত্র দাখিল করেছেন তারা হলেন, বর্তমান চেয়ারম্যান এবং সখিপুর থানা আওয়ামী লীগের সভাপতি  হুমায়ুন কবির মোল্যা, সখিপুর থানা আওয়ামী লীগের উপদেষ্টা ইঞ্জিনিয়ার ওয়াছেল কবির গুলফাম, সখিপুর থানা আওয়ামী লীগের ত্রাণ ও দুর্যোগ বিষয়ক সম্পাদক এবং উত্তর তারাবুনিয়া ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান আলহাজ্ব ইউনুছ সরকার এবং সাবেক ছাত্রনেতা শাহ জালাল।

 

ভাইস চেয়ারম্যান পদে যারা মনোনয়ন পত্র দাখিল করেছেন তারা হলেন, বর্তমান ভাইস চেয়ারম্যান আব্দুল মান্নান বেপারী, সমাজ সেবক আজহারুল ইসলাম সিকদার, ভেদরগঞ্জ উপজেলা যুবলীগের সভাপতি আসাদুজ্জামান রাড়ী, সমাজ সেবক মোঃ আজহারুল ইসলাম গাজী এবং সমাজ সেবক মোঃ ফয়সাল আহমেদ মোল্লা।

 

মহিলা ভাইস চেয়ারম্যান পদে যারা মনোনয়ন পত্র দাখিল করেছেন তারা হলেন, বর্তমান মহিলা ভাইস চেয়ারম্যান আকলিমা আক্তার, উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি চিনু বেগম, নারীনেত্রী আফসানা আহমেদ এবং সমাজ সেবিকা মিসেস রোকসানা বেগম।

শেয়ারবিজনেস24.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:

রাজনীতি -এর সর্বশেষ