facebook twitter You Tube rss bangla fonts

ঢাকা, ৩০ এপ্রিল মঙ্গলবার, ২০২৪

Walton

নড়িয়া উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থীতা দাখিল করলেন যারাজ


১৫ এপ্রিল ২০২৪ সোমবার, ১১:১৭  পিএম

জাহাঙ্গীর ছৈয়াল

শেয়ার বিজনেস24.কম


নড়িয়া উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থীতা দাখিল করলেন যারাজ

শরীয়তপুরের নড়িয়া উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান, ভাইস-চেয়ারম্যান ও মহিলা ভাইস-চেয়ারম্যান পদে মোট ০৯ জন মনোনয়নপত্র দাখিল করেছেন।

 

উপজেলা নির্বাচন অফিস সূত্রে জানা যায়, ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনের ১ম ধাপে অনলাইনে মনোনয়ন দাখিলের শেষ দিন সোমবার (১৫ এপ্রিল) শেষ সময় পর্যন্ত চেয়ারম্যান পদে মনোনয়ন দাখিল করেছেন বর্তমান উপজেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক একেএম ইসমাইল হক, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আলাউদ্দিন বেপারী ও নড়িয়া সরকারী কলেজ এর সাবেক ভিপি মামুন সিকদার (ভিপি মোস্তফা)। 

 

ভাইস চেয়ারম্যান পদে মনোনয়নপত্র দাখিল করেছেন বর্তমান ভাইস চেয়ারম্যান জাকির হোসেন বেপারী, উপজেলা আওয়ামীলীগের সদস্য ও উপজেলা প্রেসক্লাবের সভাপতি মোঃ কবির উজ্জামান, ইউপি সদস্য আলমগীর ফকির। 

 

মহিলা ভাইস-চেয়ারম্যান পদে মনোনয়নপত্র দাখিল করেছেন বর্তমান মহিলা ভাইস-চেয়ারম্যান নাজমা মোস্তফা, উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি রাবিয়া আক্তার ও উপজেলা যুব মহিলা লীগের সহ সভাপতি সুলতানা রাজিয়া।

 

উপজেলা নির্বাচন কর্মকর্তা ও সহকারী রিটার্নিং কর্মকর্তা নীহার রায় সোমবার বিকেল সাড়ে পাঁচটার দিকে ৯ প্রার্থীর মনোনয়ন পত্র গৃহীত হওয়ার তথ্য নিশ্চিত করেছেন।

শেয়ারবিজনেস24.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন: