facebook twitter You Tube rss bangla fonts

ঢাকা, ২৬ এপ্রিল শুক্রবার, ২০২৪

Walton

গ্রাহকসেবা বাড়াতে স্বপ্নের সঙ্গে মোনাক মার্ট


১৫ জুন ২০২২ বুধবার, ১১:৪০  এএম

স্টাফ রিপোর্টার

শেয়ার বিজনেস24.কম


গ্রাহকসেবা বাড়াতে স্বপ্নের সঙ্গে মোনাক মার্ট

গ্রাহকদের মানসম্মত পণ্য কেনার সুযোগ করে দিতে এসিআই লজিস্টিকস লিমিটেডের (স্বপ্ন) সঙ্গে চুক্তি করেছে মোনার্ক মার্ট লিমিটেড।

রাজধানীর তেজগাঁওয়ে স্বপ্ন-এর অফিসে সম্প্রতি ওই চুক্তি সম্পন্ন হয়েছে। দেশের ক্রমবর্ধমান চাহিদার কথা মাথায় রেখে অনলাইনে গ্রোসারি পণ্য কেনাকাটা সহজ করতে এই সমঝোতা চুক্তিতে সই করেছে প্রতিষ্ঠান দুটি।

স্বপ্ন-এর পণ্য মোনার্ক মার্টের মাধ্যমে গ্রাহকদের জন্য সহজ ও সুলভ করতে ‘স্বপ্ন গিফট কার্ড’ তৈরি করেছে মোনার্ক মার্ট। এর মাধ্যমে বিশেষ ছাড়ের পাশাপাশি সুবিধাজনক সময়ে কেনাকাটার সুযোগ পাবেন ক্রেতারা।

চুক্তি সইয়ে এসিআই লজিস্টিকসের পক্ষে উপস্থিত ছিলেন স্বপ্ন-এর অপারেশনস ডিরেক্টর আবু নাছের, বিজনেস ডিরেক্টর সোহেল তানভীর খান, হেড অফ ই-কমার্স খাজা আশশাদ বেলাল।

আর মোনার্ক মার্ট লিমিটেডের পক্ষ থেকে ছিলেন সিওও জাহেদ কামাল, হেড অফ কমার্শিয়াল আহমেদ মোস্তফা, হেড অফ কমিউনিকেশন তানবীরুল ইসলাম, হেড অফ বিজনেস মাহাদি হাসান এবং হেড অফ কাস্টমার এক্সপেরিয়েন্স মৃধা মো. সাইফুল ইসলাম।

বিশ্বনন্দিত ক্রিকেট অলরাউন্ডার সাকিব আল হাসানের মোনার্ক মার্ট দেশের ইকমার্সে ইতিবাচক গ্রাহকসেবা নিশ্চিত করার মাধ্যমে এ খাতকে দেশজুড়ে গ্রহণযোগ্য করে তুলতে কাজ করে যাচ্ছে।

দক্ষিণ পূর্ব এশিয়ার রিটেইল ক্যাটাগরিতে স্বপ্ন প্রথম ও একমাত্র গ্লোবাল গ্যাপের মেম্বার। ২০২২ সালে সাতটি কৃষিজাত পণ্য এবং ৫০ জন কৃষক গ্লোবাল গ্যাপের সার্টিফিকেট অর্জন করেছে।

স্বপ্ন দেশের প্রথম রিটেইলার যারা গ্যাপ (গুড এগ্রিকালটার প্র্যাকটিস) সার্টিফাইড পণ্য উৎপাদন করছে এবং তা বিক্রি করছে। সম্প্রতি দেশের বাইরেও ফল ও সবজি রপ্তানি শুরু করেছে প্রতিষ্ঠানটি।

 

শেয়ারবিজনেস24.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন: