facebook twitter You Tube rss bangla fonts

ঢাকা, ০৪ মে শনিবার, ২০২৪

Walton

ক্রাফটসম্যান ফুটওয়্যারের সাবস্ক্রিপশনের জন্য ত্রিপাক্ষিক চুক্তি


২২ এপ্রিল ২০২৪ সোমবার, ০১:৫৩  পিএম

ডেস্ক রিপোর্ট

শেয়ার বিজনেস24.কম


ক্রাফটসম্যান ফুটওয়্যারের সাবস্ক্রিপশনের জন্য ত্রিপাক্ষিক চুক্তি

 

রাজধানীর নিকুঞ্জের ডিএসই টাওয়ারে ইলেক্ট্রনিক সাবস্ক্রিপশন সিস্টেমের মাধ্যমে ক্রাফটসম্যান ফুটওয়্যার অ্যান্ড এক্সেসরিজ লিমিটেডের ডিএসই এসএমই বোর্ডে তালিকাভুক্তির জন্য ইলেক্ট্রনিক সাবস্ক্রিপশনের জন্য ঢাকা স্টক এক্সচেঞ্জ, চট্টগ্রাম স্টক এক্সচেঞ্জ এবং ক্রাফটসম্যান ফুটওয়্যার অ্যান্ড এক্সেসরিজ লিমিটেডের মধ্যে একটি ত্রিপাক্ষিক চুক্তি স্বাক্ষর অনুষ্ঠিত হয়।

২১ এপ্রিল চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে ডিএসই’র প্রধান নিয়ন্ত্রক কর্মকর্তা খাইরুল বাশার আবু তাহের মোহাম্মদ, সিএসই’র ডেপুটি জেনারেল ম্যানেজার হাসনাইন বারী, ক্রাফটসম্যান ফুটওয়্যার অ্যান্ড এক্সেসরিজ লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক সাদাত হোসেন সেলিম নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিতে স্বাক্ষর করেন।

এ সময় আরও উপস্থিত ছিলেন ক্রাফটসম্যান ফুটওয়্যার অ্যান্ড এক্সেসরিজ লিমিটেডের পরিচালক এবং প্রাইলিংক সিকিউরটিজ লিমিটেডের চেয়ারম্যান মোঃ জহিরুল ইসলাম, ক্রাফটসম্যান ফুটওয়্যার অ্যান্ড এক্সেসরিজ লিমিটেডের পরিচালক মাহে আলম ও সারা হোসেন, ডিএসই’র মহাব্যবস্থাপক মোঃ ছামিউল ইসলাম, উপ মহাব্যবস্থাপক মোঃ শফিকুর রহমান এবং সিএসইর তানিয়া বেগম। ক্রাফটসম্যান ফুটওয়্যার অ্যান্ড এক্সেসরিজ লিমিটেডের সাবস্ক্রিপশন ২১ এপ্রিল থেকে শুরু হয়ে ২৫ এপ্রিল পর্যন্ত চলবে।

শেয়ারবিজনেস24.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন: