facebook twitter You Tube rss bangla fonts

ঢাকা, ০৬ মে সোমবার, ২০২৪

Walton

এভারকেয়ার হাসপাতালে ভর্তি খালেদা জিয়া


৩১ মার্চ ২০২৪ রবিবার, ১০:০২  এএম

স্টাফ রিপোর্টার

শেয়ার বিজনেস24.কম


এভারকেয়ার হাসপাতালে ভর্তি খালেদা জিয়া

বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার শারীরিক অবস্থার অবনতি হওয়ায় শনিবার রাত তিনটার দিকে তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। ছাত্রদলের সাধারণ সম্পাদক নাছির উদ্দিন নাছির এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি বলেন, খালেদা জিয়া রাত ৩টার দিকে হাসপাতালে পৌঁছান।

এর আগে শনিবার গভীর রাতে সাবেক প্রধানমন্ত্রী ও বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার শারীরিক অবস্থার অবনতি হয়। রাতেই গুলশানের বাসা ফিরোজায় যান চিকিৎসকরা। সেখানে তার স্বাস্থ্যের পরীক্ষা–নিরীক্ষা করা হয়। মেডিকেল বোর্ডের পরামর্শে রাতেই তাকে হাসপাতালে নেয়ার সিদ্ধান্ত হয়। এরপর খালেদা জিয়াকে রাত তিনটার দিকে এভারকেয়ার হাসপাতালে নেয়া হয়। হাসপাতালে নেয়ার পরপরই তাকে চিকিৎসার জন্য ভর্তি করা হয়।

বিষয়টি নিশ্চিত করেছেন চেয়ারপারসনের প্রেস উইংয়ের সদস্য শামসুদ্দিন দিদার। তিনি বলেন, খালেদা জিয়ার শারীরিক অবস্থার অবনতি হওয়ায় জরুরি কিছু পরীক্ষা-নিরীক্ষা করেছেন চিকিৎসকরা। তাকে কিছুক্ষণের মধ্যে এভারকেয়ার হাসপাতালে নেয়া হতে পারে।

এর আগে গত বুধবার খালেদা জিয়ার শারীরিক অবস্থা কিছুটা খারাপ হয়। এরপর মেডিকেল বোর্ডের সদস্যরা গুলশানে খালেদা জিয়ার বাসভবনে গিয়ে তার স্বাস্থ্যের কিছু পরীক্ষা করেন।

শেয়ারবিজনেস24.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন: