facebook twitter You Tube rss bangla fonts

ঢাকা, ২৭ এপ্রিল শনিবার, ২০২৪

Walton

ইস্ট ডেল্টা ইউনিভার্সিটিতে ব্র্যাক ব্যাংকের ‘ক্যারিয়ারটক’


২৪ মার্চ ২০২৪ রবিবার, ০১:৩২  পিএম

ডেস্ক রিপোর্ট

শেয়ার বিজনেস24.কম


ইস্ট ডেল্টা ইউনিভার্সিটিতে ব্র্যাক ব্যাংকের ‘ক্যারিয়ারটক’

ক্যারিয়ার পরিকল্পনা নিয়ে শিক্ষার্থীদের পরামর্শ দিতে চট্টগ্রামের ইস্ট ডেল্টা ইউনিভার্সিটিতে একটি ‘ক্যারিয়ারটক’-এর আয়োজন করেছে ব্র্যাক ব্যাংক।

বৃহত্তর উদ্যোগের অংশ হিসেবে ব্র্যাক ব্যাংক বিভিন্ন বিশ্ববিদ্যালয়ে বিভিন্ন ইন্টারেক্টিভ সেশন আয়োজনের মাধ্যমে শিক্ষার্থীদের চাকরির বাজার সম্পর্কে ধারণা দিয়ে থাকে। ক্যারিয়ারটকের আয়োজন এই উদ্যোগেরই অংশ। ৭,৮০০ কর্মী নিয়ে বাংলাদেশের শীর্ষস্থানীয় বেসরকারি বাণিজ্যিক ব্যাংক ব্র্যাক ব্যাংক হচ্ছে দেশের ব্যাংকিং খাতে অন্যতম শীর্ষ নিয়োগকারী প্রতিষ্ঠান। ব্যাংকটি দেশের সেরা মেধাবীদের ব্যাংকিং পেশায় নিয়ে আসতে, তাঁদের দক্ষতা বাড়াতে এবং তাঁদের মসৃণ ক্যারিয়ার গ্রোথ নিশ্চিত করতে কাজ করে থাকে।

২৯ ফেব্রুয়ারি আয়োজিত এই অনুষ্ঠানে ব্র্যাক ব্যাংকের হেড অব হিউম্যান রিসোর্সেস আখতারউদ্দিন মাহমুদ প্রতিষ্ঠানের সহকর্মীদের কর্পোরেট পেশাদার হিসেবে বেড়ে উঠতে এবং তাঁদের পূর্ণ সম্ভাবনার বিকাশ ঘটাতে ব্যাংকটিতে থাকা বিভিন্ন সুযোগ-সুবিধার বিষয়ে উপস্থিত শিক্ষার্থীদের কাছে তুলে ধরেন। এ সময় ব্র্যাক ব্যাংকের হেড অব রিজিওনাল কর্পোরেট-চট্টগ্রাম কায়েস চৌধুরী শিক্ষার্থীদের সাথে সফল ক্যারিয়ার গঠনে বিভিন্ন টিপসও শেয়ার করেন।

সেশনে আখতারউদ্দিন মাহমুদ বলেন, “ব্র্যাক ব্যাংক বাংলাদেশের ব্যাংকিং খাতের অন্যতম শীর্ষ নিয়োগকারী প্রতিষ্ঠান। বছরের পর বছর ধরে ব্যাংকটি ব্যাংকিং খাতের শ্রেষ্ঠ মেধাবীদের পছন্দের তালিকায় রয়েছে। পিপল-কেয়ার ইনিশিয়েটিভ, কাজের পরিবেশ, নৈতিকতা, স্বচ্ছতা, ব্র্যান্ড ভ্যালু এবং কর্পোরেট সুশাসনের কল্যাণে ব্র্যাক ব্যাংক চাকরিপ্রার্থীদের প্রথম পছন্দের প্রতিষ্ঠান হিসেবে আবির্ভূত হয়েছে।”

তিনি আরও বলেন, “আমরা চট্টগ্রামের ইস্ট ডেল্টা ইউনিভার্সিটিতে শিক্ষার্থীদের উন্নত ও উজ্জ্বল ক্যারিয়ার গঠনে সহায়তার প্রতিশ্রুতি নিয়ে এসেছি। আমাদের ইয়াং লিডারশিপ প্রোগ্রামটি ব্যাংকিং খাতের সেরা, যা পূর্ণাঙ্গ প্রশিক্ষণ ও ক্যারিয়ারে দ্রুত উন্নতি নিশ্চিত করে। উপরন্তু, একটি মূল্যবোধ-ভিত্তিক ব্যাংকে কাজের মাধ্যমে কর্মকর্তারা দেশের আর্থ-সামাজিক উন্নয়নে অবদান রাখার সুযোগ পান।”

অনুষ্ঠানে ইস্ট ডেল্টা ইউনিভার্সিটির পক্ষ থেকে উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানটির ভাইস চেয়ারম্যান সাঈদ আল নোমান, ভাইস চ্যান্সেলর ড. মোহাম্মদ নাজিম উদ্দিন এবং ডিরেক্টর অব দ্য এক্সটারনাল এনগেজমেন্ট ডিভিশন মিসেস রওনক আফরোজ।

ব্র্যাক ব্যাংকের পক্ষ থেকে আরও উপস্থিত ছিলেন হেড অব ট্যালেন্ট অ্যাকুইজিশন অ্যান্ড এমপ্লয়ার ব্র্যান্ডিং রিশাদ হোসেন এবং চট্টগ্রাম অঞ্চলের ব্রাঞ্চ ম্যানেজার অলোকা সারাহ।

 

 

 

শেয়ারবিজনেস24.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন: