facebook twitter You Tube rss bangla fonts

ঢাকা, ২৭ এপ্রিল শনিবার, ২০২৪

Walton

সেমস আয়োজিত ৫ প্রদর্শনী শুরু হচ্ছে ২৬ অক্টোবর


২৩ অক্টোবর ২০১৭ সোমবার, ০৪:২৫  পিএম

শেয়ার বিজনেস24.কম


সেমস আয়োজিত ৫ প্রদর্শনী শুরু হচ্ছে ২৬ অক্টোবর

২৬ অক্টোবর ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরায় (আইসিসিবি) শুরু হচ্ছে কনফারেন্স অ্যান্ড এক্সিবিশন ম্যানেজমেন্ট সার্ভিসেস লিমিটেডের (সেমস গ্লোবাল) আয়োজনে পাঁচটি প্রদর্শনী। তিন দিনব্যাপী এ প্রদর্শনী চলবে ২৮ অক্টোবর পর্যন্ত। রোববার এক সংবাদ সম্মেলনে আয়োজক প্রতিষ্ঠানের পক্ষ থেকে এসব তথ্য জানানো হয়।

জাতীয় প্রেস ক্লাবে আয়োজিত সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন সেমস গ্লোবালের প্রেসিডেন্ট ও ব্যবস্থাপনা পরিচালক মেহেরুন এন ইসলাম, সেমস বাংলাদেশের নির্বাহী পরিচালক তানভির কামরুল ইসলাম, সেমস ইন্ডিয়ার প্রতিনিধি অভিষেক দাস, রহিমআফরোজ এনার্জি সার্ভিসের প্রধান নির্বাহী কর্মকর্তা মাইনুল ইসলাম খান প্রমুখ।

সংবাদ সম্মেলনে জানানো হয়, ২৬-২৮ অক্টোবর অনুষ্ঠেয় প্রদর্শনীগুলো হলো— ‘১৯তম পাওয়ার বাংলাদেশ এক্সপো ২০১৭’, ‘১৪তম সোলার বাংলাদেশ এক্সপো ২০১৭’, ‘২১তম কন-এক্সপো বাংলাদেশ ২০১৭’, ‘১৮তম রিয়েল এস্টেট এক্সপো বাংলাদেশ ২০১৭’ ও ‘দ্বিতীয় ইন্টারন্যাশনাল সেফটি অ্যান্ড সিকিউরিটি এক্সপো বাংলাদেশ ২০১৭’।

বাংলাদেশ রাশিয়া, জাপান, যুক্তরাষ্ট্র, ইউক্রেন, সিঙ্গাপুর, চীন, ইংল্যান্ড, মালয়েশিয়া, সংযুক্ত আরব আমিরাত, দক্ষিণ কোরিয়া, ইতালি, জার্মানি ও তুরস্কের উদ্যোক্তারা প্রদর্শনীগুলোয় অংশ নেবেন। তারা বিদ্যুত্ উত্পাদন ও বিতরণ, সৌরবিদ্যুত্, জ্বালানি, নবায়নযোগ্য জ্বালানি, নির্মাণসামগ্রী, নির্মাণকৌশল, যন্ত্রাংশ, সেফটি ও সিকিউরিটি এবং আবাসন শিল্পের পণ্য ও সেবা প্রদর্শন করবেন।

সংবাদ সম্মেলনে মেহেরুন এন ইসলাম বলেন, বিশ্বের ১৫টি দেশের ২৫০টি প্রতিষ্ঠান ৩৫০টি স্টলের এ প্রদর্শনীতে অংশ নেবে। এটি ভোক্তা ও উদ্যোক্তাদের জন্য নতুন নতুন প্রযুক্তি ও সেবার সঙ্গে পরিচিত হওয়ার সুযোগ তৈরি করবে।

শেয়ারবিজনেস24.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন: