facebook twitter You Tube rss bangla fonts

ঢাকা, ২৭ এপ্রিল শনিবার, ২০২৪

Walton

শিশুদের মাঝে রেখে আত্মঘাতী বিস্ফোরণ ঘটায় জঙ্গিরা : মনিরুল


০১ এপ্রিল ২০১৭ শনিবার, ০৪:০২  পিএম

শেয়ার বিজনেস24.কম


শিশুদের মাঝে রেখে আত্মঘাতী বিস্ফোরণ ঘটায় জঙ্গিরা : মনিরুল

পুলিশের কাউন্টার টেররিজম ইউনিটের প্রধান মনিরুল ইসলাম বলেন, মৌলভীবাজারের নাসিরপুরে জঙ্গি নির্মূলের সময় শিশুরা নিহত হয়নি। ময়নাতদন্তকারী চিকিৎসকদের বরাত দিয়ে তিনি বলেন, শিশুদের মাঝখানে রেখে তিন পাশে তিনজন সুইসাইডাল ভেস্টের বিস্ফোরণ ঘটায়। এতে শিশুদেরও মৃত্যু হয়।

বড়হাটে সোয়াতের অপারেশন ম্যাক্সিমাস শেষে শনিবার দুপুরে এক ব্রিফিংয়ে সাংবাদিকদের প্রশ্নের জবাবে মনিরুল ইসলাম একথা জানান। জঙ্গি আস্তানার কাছে হুসেন কমিউনিটি সেন্টার প্রাঙ্গণে ওই ব্রিফিং হয়।

মনিরুল বলেন, যারা বিস্ফোরণ ঘটিয়েছে, তাদের পেট ও কোমরের অংশ নেই। তাদের মাংসে তার জড়িয়ে আছে। তাদের আমরা ইসলামবিরোধী, দেশবিরোধী, মানবতাবিরোধী বলব এ জন্যই যে এরা নিজেদের শিশুদেরও রেহাই দেয়নি। এরা এতটা জঘন্য। এরা আসলে দৈত্য। দানবশ্রেণির। মানুষ নয়।

নাসিরপুরে জঙ্গি আস্তানায় অপারেশন হিট ব্যাকের পর উদ্ধার হওয়া সাতটি লাশের মধ্যে চারটিই শিশু। এর মধ্যে সবচেয়ে কম বয়সী শিশুর বয়স কয়েক মাস বলে জানিয়েছেন ময়নাতদন্তকারী চিকিৎসকেরা।

জঙ্গি আস্তানা সন্দেহে গত বুধবার ভোর থেকে টানা ৩৪ ঘণ্টা ঘিরে রেখে অভিযান চালানোর পর গত বৃহস্পতিবার মৌলভীবাজারের নাসিরনগরের ওই বাসা থেকে সাতটি লাশ উদ্ধার করে পুলিশ। পুলিশের ধারণা, বুধবার বিকেলেই আত্মঘাতী বিস্ফোরণ ঘটিয়ে তারা নিহত হয়।

শেয়ারবিজনেস24.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন: