facebook twitter You Tube rss bangla fonts

ঢাকা, ২৬ এপ্রিল শুক্রবার, ২০২৪

Walton

বৃহস্পতিবার রাজধানীতে যেসব সড়ক বন্ধ থাকবে


০৫ এপ্রিল ২০১৭ বুধবার, ০২:৩৭  পিএম

শেয়ার বিজনেস24.কম


বৃহস্পতিবার রাজধানীতে যেসব সড়ক বন্ধ থাকবে

ইসলামিক ফাউন্ডেশনের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে বৃহস্পতিবার রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে মহাসম্মেলন ঘিরে দুটি সড়ক বন্ধ থাকবে। সম্মেলনে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও কাবা শরিফ ও মসজিদে নববীর খতিব উপস্থিত থাকবেন।

এদিন সম্মেলনকে ঘিরে নিরাপত্তা নিশ্চিত করতে রাজধানীর দুটি সড়ক বন্ধ রাখার সিদ্ধান্ত নিয়েছে ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি)। এছাড়াও ২৫টি সড়কের অভিমুখে ব্যারিকেড দিয়ে ডাইভারশন দেওয়া হয়েছে। নগরবাসীকে এসব সড়ক ব্যবহার না করে বিকল্প সড়ক ব্যবহারের অনুরোধ করেছেন ডিএমপি কমিশনার আছাদুজ্জামান মিয়া।

বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টা থেকে শাহবাগ-মৎস্য ভবন ক্রসিং পর্যন্ত এবং শাহবাগ থেকে টিএসসি হয়ে দোয়েল চত্ত্বর ক্রসিং পর্যন্ত দুইপাশ দিয়ে যান চলাচল বন্ধ থাকবে।

ডাইভারশন দেওয়া হবে যেসব সড়কে-
 
বিজয় সরণি ক্রসিং, খামারবাড়ি, বাংলামটর, মগবাজার, পরিবাগ, সাকুরার গলি, পুলিশ ভবন ক্রসিং, সবজি বাগান ক্রসিং, মিন্টুরোড পূর্বপাশ, অফিসার্স ক্লাব, কাকরাইল চার্চ, শিল্পকলা গলি, দুদকের গলি, কার্পেটগলি, মৎস্য ভবন, কদম ফোয়ারা, হাইকোর্ট মোড়, শহীদুল্লাহ হল, বকশি বাজার ক্রসিং, পলাশী ক্রসিং, নীলক্ষেত ক্রসিং রোমানা চত্ত্বর, কাঁটাবন ক্রসিং, শাহবাগ ও আজিজ সুপার মার্কেটের সামনে যান চলাচলে ডাইভারশনের জন্য ব্যারিকেড ব্যবস্থাপনার আওতায় আনা হবে।

শেয়ারবিজনেস24.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন: