facebook twitter You Tube rss bangla fonts

ঢাকা, ২৭ এপ্রিল শনিবার, ২০২৪

Walton

মহিলা আ.লীগের সভাপতি সাফিয়া সম্পাদক মাহমুদা


০৪ মার্চ ২০১৭ শনিবার, ০৫:৪১  পিএম

শেয়ার বিজনেস24.কম


মহিলা আ.লীগের সভাপতি সাফিয়া সম্পাদক মাহমুদা

মহিলা আওয়ামী লীগের সভাপতি নির্বাচিত হয়েছেন সংগঠনটির সদ্য সাবেক সহ-সভাপতি সাফিয়া খাতুন এবং সাধারণ সম্পাদক হয়েছেন মাহমুদা বেগম কৃক।

শনিবার বিকেলে রাজধানীর কৃষিবিদ ইনস্টিটিউটে সংগঠনের ত্রি-বার্ষিক সম্মেলনে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের তাদের নাম ঘোষণা করেন।

সম্মেলনে ঢাকা মহানগর উত্তর মহিলা আওয়ামী লীগের সভাপতি নির্বাচিত হন শাহিদা তারেক দীপ্তি, সাধারণ সম্পাদক শবনম শীলা এবং ঢাকা মহানগর দক্ষিণ মহিলা আওয়ামী লীগের সভাপতি হয়েছেন সাবেরা বেগম ও সাধারণ সম্পাদক নার্গিস রহমান।

এর আগে একজন কাউন্সিলর সাফিয়া খাতুনের নাম সভাপতি হিসেবে প্রস্তাব করেন ও একজন কাউন্সিলর সমর্থন করেন। এ ছাড়া সভাপতি পদে সদ্য সাবেক কমিটির ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক পিনু খানের নাম প্রস্তাব ও সমর্থন করা হয়। সাধারণ সম্পাদক হিসেবে শিরীন রোকসানা লিপির নামও প্রস্তাবিত ও সমর্থিত হয়।

সাফিয়া খাতুনের নাম প্রস্তাব করেন বগুড়া জেলা মহিলা মহিলা লীগের সভাপতি খাদিজা খাতুন ও সমর্থন করেন পাবনা জেলা মহিলা লীগের সভাপতি নাদিয়া ইয়াসমিন জলি। অপর প্রার্থী পিনু খানের নাম প্রস্তাব করেন খুলনা জেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হোসনে আরা চম্পা।

সাধারণ সম্পাদক পদে মাহমুদা বেগম কৃকের নাম প্রস্তাব করেন বাগেরহাট জেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শরিফা খানম ও প্রস্তাব করেন সাতক্ষীরা জেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জোসনা আরা।

শিরিন রুখসানার নাম প্রস্তাব করেন কুষ্টিয়া জেলা মহিলা লীগের সভাপতি জেবুন্নেছা সবুজ ও সমর্থন করেন নাটোর জেলা মহিলা লীগের সভাপতি রত্না আহমেদ।

শেয়ারবিজনেস24.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন: