facebook twitter You Tube rss bangla fonts

ঢাকা, ২৬ এপ্রিল শুক্রবার, ২০২৪

Walton

মওদু‌দের দা‌বি অযৌক্তিক : অ্যাট‌র্নি জেনা‌রেল


০৭ জুন ২০১৭ বুধবার, ১১:৪৭  পিএম

শেয়ার বিজনেস24.কম


মওদু‌দের দা‌বি অযৌক্তিক : অ্যাট‌র্নি জেনা‌রেল

গুলশানে-২ এর ১৫৯ নম্বর প্লটের বাড়ি ছাড়ার বিষ‌য়ে ব্যারিস্টার মওদুদ আহমদের দা‌বি অনৈতিক ও অযৌক্তিক বলে মন্তব্য করেছেন অ্যাট‌র্নি জেনা‌রেল মাহবুবে আলম।  তি‌নি বলেন, বাড়িটা নেওয়া ছিল সরকারের দায়িত্ব।

বুধবার রা‌তে নিজ বাসায় সাংবা‌দিক‌দের কাছে এ কথা বলেন অ্যাটর্নি জেনা‌রেল।

মাহবুবে আলম বলেন, মওদুদ আহমদ তার ভাইয়ের নামে বাড়িটির মূল মালিকের সঙ্গে যে চুক্তি দেখিয়েছিলেন সেটার মামলা আপিল বিভাগে খারিজ হয়ে গেছে। রায়ে বলা হয়েছিল, পাওয়ার অব অ্যাটর্নি এবং চুক্তিটা জাল জালিয়াতির মধ্যে হয়েছে। তাই ভুয়া দ‌লিলধারীদের বাড়িতে থাকার কোনো অধিকার নেই। আপিল বিভা‌গের রা‌য়েই বাড়ির সত্ব চ‌লে গে‌ছে, তারপরও মওদুদ রি‌ভিউ ক‌রে‌ছিলেন, রি‌ভিউ খা‌রিজ করার পর তি‌নি আদাল‌তে কোনো সময় চান‌নি। আদাল‌তের কা‌ছে তি‌নি ১০-১৫ দিন সময় চাই‌তে পার‌তেন। কিন্তু তি‌নি তা ক‌রেন‌নি।

‘আজ মওদুদ আহমদ যে বক্তব্য দি‌চ্ছেন যে রাজন‌ীতি না কর‌লে তার বাড়ি ছাড়‌তে হ‌তে না- এটি অযৌক্তিক ও অনৈতিক।’

অবৈধভাবে বসবাস করে আসা বাড়ি নিয়ে দায়ের করা মামলায় আপিল বিভাগের রায় পুনর্বিবেচনার (রিভিউ) আবেদন গত ৪ জুন খারিজ করে দেন প্রধান বিচারপতি সুরেন্দ্র কুমার (এসকে) সিনহার নেতৃত্বাধীন পাঁচ সদস্যের বেঞ্চ।

এর আগে গত বছরের আগস্টে গুলশান-২ নম্বরের বাড়িটি মওদুদের ভাই মনজুর আহমদের নামে মিউটেশন (নামজারি) ও ডিক্রি জারি করতে হাইকোর্টের দেওয়া রায় আপিল বিভাগে বাতিল হয়। পরে রিভিউ আবেদন করা হয়।

শেয়ারবিজনেস24.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন: