facebook twitter You Tube rss bangla fonts

ঢাকা, ২৬ এপ্রিল শুক্রবার, ২০২৪

Walton

প্রেমের ফাঁদে ফেলে বাসায় নিয়ে ছাত্রীকে শারীরিক নির্যাতন


০১ মে ২০১৭ সোমবার, ০৬:০৫  পিএম

শেয়ার বিজনেস24.কম


প্রেমের ফাঁদে ফেলে বাসায় নিয়ে ছাত্রীকে শারীরিক নির্যাতন

প্রেমের ফাঁদে ফেলে এক ছাত্রীকে অপহরণ, মুক্তিপণ দাবি ও শারীরিক নির্যাতন করার অভিযোগে রাজধানীর কলাবাগান থেকে এক প্রতারককে গ্রেফতার করেছে র‌্যাব। এ সময় বেসরকারি বিশ্ববিদ্যালয়ের ওই ছাত্রীকে উদ্ধার করা হয়েছে।

সোমবার দুপুরে র‌্যাবের আইন ও গণমাধ্যম শাখার সহকারী পরিচালক এএসপি মিজানুর রহমান জানান, রোববার দিবাগত রাতে গোপন সংবাদের ভিত্তিতে কলাবাগান এলাকার একটি বাসায় অভিযান চালিয়ে অপহরণকারী মো. অলিউর রহমান ওরফে কচিকে (৩০) গ্রেফতার করে র‌্যাব-১ এর একটি দল। এ সময় অপহৃত ভিকটিম রিফাত নূর জান্নাত তমাকে উদ্ধার করা হয়।

র‌্যাব জানায়, ভিকটিম রাজধানীতে অবস্থিত একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ে বিবিএ শেষ বর্ষে পড়াশোনা করছে। এক বছর আগে তার সঙ্গে অপহরণকারী অলিউর রহমান কচির বিয়ের আলোচনা হয়। তবে কচির আচরণগত সমস্যা থাকায় এ বিয়ে হয়নি। এরপর থেকে প্রায়ই ওই ছাত্রীকে বিরক্ত করতো কচি। একপর্যায়ে কচি মেয়েটিকে নিজের প্রেমের ফাঁদে ফেলে এবং গত ২৮ এপ্রিল অপহরণ করে লেক সাকার্স রোডের একটি বাসায় আটকে রেখে নির্যাতন করে। পরে অপহরণকারী ওই ছাত্রীর বাড়িতে ফোন করে ৫ লাখ টাকা মুক্তিপণ দাবি করে। টাকা না দিলে গুলি করে তাকে হত্যার হুমকিও দেয়।

র‌্যাব-১ এর সিনিয়র সহকারী পুলিশ সুপার মো. আকরামুল হাসান জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত কচি এসব অপকর্মের কথা স্বীকার করেছে। তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন। আর ভিকটিমকে তার পরিবারের কাছে ফিরিয়ে দেওয়া হয়েছে।

শেয়ারবিজনেস24.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন: