facebook twitter You Tube rss bangla fonts

ঢাকা, ২৬ এপ্রিল শুক্রবার, ২০২৪

Walton

এসপি বাবুলের সঙ্গে পরকীয়া নিয়ে সংবাদ সম্মেলন বন্নীর


২০ ফেব্রুয়ারি ২০১৭ সোমবার, ০৬:০৭  পিএম

শেয়ার বিজনেস24.কম


এসপি বাবুলের সঙ্গে পরকীয়া নিয়ে সংবাদ সম্মেলন বন্নীর

প্রয়াত এসআই আকরাম হোসেনের স্ত্রী বনানী বিনতে বশির (বন্নী) সাবেক এসপি বাবুল আক্তারের সঙ্গে পরকীয়ার সম্পর্ক অস্বীকার করেছেন।

সম্প্রতি গণমাধ্যমে বাবুল আক্তারের সঙ্গে বন্নীর পরকীয়া সংক্রান্ত খবরের প্রতিবাদ জানিয়ে সোমবার দুপুরে মাগুরা প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করে এসব কথা বলেন তিনি। সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য দেন বন্নী। এ সময় সঙ্গে ছিলেন তার বাবা বশিরউদ্দিন আহমেদ।

বন্নী বলেন, `বাবুল আক্তারের সঙ্গে আমার ব্যক্তিগত কোনো পরিচয় নেই। দেখা সাক্ষাতও হয়নি। আমার ননদরা আমার স্বামীর ধন সম্পদের লোভে আমাকে জড়িয়ে বিভিন্ন সময়ে পরকীয়ার নতুন নতুন কাহিনী প্রচার করছে। মামলা-হামলা ও শিশু কন্যাসহ আমাকে জীবননাশের হুমকি দিচ্ছে।`

তিনি বলেন, ১৯৯০ সালে খুলনায় আমার বাবা যখন চাকরি করতেন এবং বাবুলের বাবার বাসার পাশে থাকতেন। তখন আমার বয়স মাত্র ৪ বছর। ওই বয়সে কারো সঙ্গে প্রেম করা সম্পূর্ণ অবান্তর ও অবাস্তব কাহিনী মাত্র। অথচ ননদ রিনি ওই সময় থেকে বাবুল আক্তারের সঙ্গে প্রেম ছিল বলে মিথ্যাচারে নেমেছেন।

বন্নী বলেন, `এসআই আকরাম মৃত্যুর সময় বাবুল আক্তার জাতিসংঘ মিশনে দেশের বাইরে ছিলেন।`

তিনি বলেন, ‘আমার স্বামী আকরাম হোসেন সড়ক দুর্ঘটনায় নিহত হওয়ার পর ২০১৫ সালের জানুয়ারি মাসে ঝিনাইদহের তৃতীয় সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে ননদ জান্নাত আরা পারভীন রিনি বাদী হয়ে আমার ফুফাতো ভাই সাদিমুল হক মুনকে ১নং আসামি এবং আমাকে, আমার বাবা বশির উদ্দীন ও মা সেলিনা খাতুনকে আসামি করে হত্যার অভিযোগে মামলা দায়ের করেন। কুপিয়ে ও স্যুপে বিষ মিশিয়ে হত্যার অভিযোগ আনেন তিনি। ওই মামলায় ফুফাতো ভাই মুনের সঙ্গে আমার (বন্নীর) পরকীয়ার কল্পকাহিনী উল্লেখ করা হয়। পুলিশ দীর্ঘ তদন্ত শেষে স্বামী আকরাম হোসেন সড়ক দুর্ঘটনায় নিহত মর্মে আদালতে খুনের মামলার ফাইনাল রিপোর্ট দিয়েছে। আমার ননদ জান্নাত আরা রিনির খুনের মামলা মিথ্যা প্রমাণিত হয়েছে।’

বন্নী বলেন, ওই সময়ের পর থেকে পরবর্তী দুবছরের মধ্যে কখনও বাবুল আক্তারের কোনো নামগন্ধ ননদরা কোথাও বলেননি। অথচ এখন ফুফাতো ভাইকে বাদ দিয়ে বর্তমান সময়ের আলোচিত সাবেক এসপি বাবুল আক্তারের সঙ্গে আমাকে নিয়ে নতুন কাহিনী সৃষ্টি করছেন কুচক্রী ননদরা।

শেয়ারবিজনেস24.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন: