facebook twitter You Tube rss bangla fonts

ঢাকা, ২৮ মার্চ বৃহস্পতিবার, ২০২৪

Walton

৫ কোম্পানির বিক্রেতা নেই


২৫ এপ্রিল ২০২১ রবিবার, ০২:৩৩  পিএম

নিজস্ব প্রতিবেদক

শেয়ার বিজনেস24.কম


৫ কোম্পানির বিক্রেতা নেই

ঢাকা স্টক এক্সচেঞ্জে (ডিএসই) রোববার (২৫ এপ্রিল) লেনদেন চলাকালীন সময় ৫ কোম্পানির শেয়ার বিক্রেতা ছিল না।

ডিএসই সূত্রে এ তথ্য জানা গেছে।

কোম্পানিগুলোর হলো, প্রভাতী ইন্স্যুরেন্স, ফনিক্স ইন্স্যুরেন্স, ন্যাশনাল ফিড মিলস, ফরচুন সুজ এবং শ্যামপুর সুগার।

জানা গেছে, প্রভাতী ইন্স্যুরেন্সের শেয়ারের লেনদেন শুরু হয়েছে ১২৫.২০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ১৩৮.১০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার দর ১২.৫০ টাকা বা ৯.৯৫ শতাংশ বেড়েছে। এ পর্যায়ে কোম্পানিটির শেয়ার বিক্রেতার সংকটে পড়েছে।
ফনিক্স ইন্স্যুরেন্স: কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ৪২.৫০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ৪৫.৯০ টাকায়। লেনদেন শুরুর পর কোম্পানিটির শেয়ার দর ৪.১০ টাকা বা ৯.৮০ শতাংশ বেড়েছে।

ন্যাশনাল ফিড মিলস: কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ১৯.৩০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ২০.৫০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার দর ১.৮০ টাকা বা ৯.৬২ শতাংশ বেড়েছে।

ফরচুন সুজ: কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ১৮ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ১৯.৪০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার দর ১.৭০ টাকা বা ৯.৬০ শতাংশ বেড়েছে।

শ্যামপুর সুগার: কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ৫১.৭০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ৫৪ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার দর ৪.৫০ টাকা বা ৯.০৯ শতাংশ বেড়েছে। এসব শেয়ারের দর বাড়ার পর এক পর্যায়ে বিক্রেতা সংকটে পড়ে।

 

শেয়ারবিজনেস24.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন: