facebook twitter You Tube rss bangla fonts

ঢাকা, ১৯ এপ্রিল শুক্রবার, ২০২৪

Walton

৩ কোম্পানির পর্ষদ সভার তারিখ ঘোষণা


০২ ফেব্রুয়ারি ২০২৩ বৃহস্পতিবার, ০৪:৫৬  পিএম

স্টাফ রিপোর্টার

শেয়ার বিজনেস24.কম


৩ কোম্পানির পর্ষদ সভার তারিখ ঘোষণা

পুঁজিবাজারে তালিকাভুক্ত তিনটি কোম্পানি তাদের পরিচালনা পর্ষদ সভার তারিখ ঘোষণা করেছে। কোম্পানিগুলো পরিচালনা পর্ষদ সভায় ২০২২ সালের ৩১ ডিসেম্বর পর্যন্ত সমাপ্ত সময়ের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে।

ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) সূত্রে এ তথ্য জানা গেছে।


কোম্পানিগুলো হলো- মিথুন নিটিং অ্যান্ড ডাইং, বঙ্গজ ও রিলায়েন্স ইন্স্যুরেন্স।

মিথুন নিটিং অ্যান্ড ডাইং: কোম্পানিটির পরিচালনা পর্ষদের সভার তারিখ ঘোষণা করা হয়েছে। কোম্পানিটির পর্ষদ সভা আগামী ৬ ফেব্রুয়ারি বিকেল ৪টায় ওই সভা অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির ২০২২ সালের ৩১ ডিসেম্বর সমাপ্ত সময়ের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে। পর্ষদ সদস্যরা এই প্রতিবেদন অনুমোদন করলে তা প্রকাশ করবে কোম্পানিটি।

বঙ্গজ: কোম্পানিটির পরিচালনা পর্ষদের সভার তারিখ ঘোষণা করা হয়েছে। কোম্পানিটির পর্ষদ সভা আগামী ৬ ফেব্রুয়ারি বিকেল ৩টায় ওই সভা অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির ২০২২ সালের ৩১ ডিসেম্বর সমাপ্ত সময়ের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে। পর্ষদ সদস্যরা এই প্রতিবেদন অনুমোদন করলে তা প্রকাশ করবে কোম্পানিটি।


রিলায়েন্স ইন্স্যুরেন্স: কোম্পানিটির পরিচালনা পর্ষদের সভার তারিখ ঘোষণা করা হয়েছে। কোম্পানিটির পর্ষদ সভা আগামী ১২ ফেব্রুয়ারি দুপুর ২টা ৩০ মিনিটে ওই সভা অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির সমাপ্ত বছরের (জানুয়ারি-ডিসেম্বর ২০২২) আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে। পর্ষদ সদস্যরা এই প্রতিবেদন অনুমোদন শেষে সবার উদ্দেশ্যে প্রকাশ করা হবে।

শেয়ারবিজনেস24.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন: