facebook twitter You Tube rss bangla fonts

ঢাকা, ২০ এপ্রিল শনিবার, ২০২৪

Walton

‘১২.১২’ ক্যাম্পেইনে বছরের ইতি টানতে প্রস্তুত দারাজ


১৪ ডিসেম্বর ২০২১ মঙ্গলবার, ১২:২৪  পিএম

নিজস্ব প্রতিবেদক

শেয়ার বিজনেস24.কম


‘১২.১২’ ক্যাম্পেইনে বছরের ইতি টানতে প্রস্তুত দারাজ

সবচেয়ে বড় একদিনের শপিং ফেস্টিভ্যাল “ইলেভেন.ইলেভেন” (১১.১১) এর ব্যাপক সাফল্যের পর দেশের বৃহত্তম অনলাইন মার্কেটপ্লেস দারাজ বাংলাদেশ (https://www.daraz.com.bd/) নিয়ে এসেছে নিজেদের গ্র্যান্ড ওয়ান-ডে ইয়ার-এন্ড সেল “টুয়েলভ.টুয়েলভ” (১২.১২)। ১২ ডিসেম্বর থেকে শুরু হওয়া এই ক্যাম্পেইন জুড়ে গ্রাহকদের জন্য থাকছে বড় অঙ্কের মূল্যছাড় থেকে শুরু করে আকর্ষণীয় সব ভাউচার।

১২.১২ ক্যাম্পেইনের বিভিন্ন মেগা ও হট ডিল এবং অন্যান্য চমৎকার অফারের মধ্যে রয়েছে – আই লাভ ভাউচারস, টুয়েলভ’ও ক্লক ডিল, হ্যাপি আওয়ার, শেক শেক, বাই মোর সেভ মোর, ফ্ল্যাশ সেলস, ব্র্যান্ড ফ্রি শিপিং, সেই সাথে প্রতিদিনের ক্যাটাগরি অনুযায়ী ভাউচারও উপভোগ করতে পারবেন গ্রাহকরা। শেক শেক অফারের মাধ্যমে গ্রাহকরা তাদের ডিভাইসগুলিকে ঝাঁকিয়ে সেলার ডাবল টাকা ভাউচার এবং উপহারও পেতে পারেন।

দারাজ বাংলাদেশের ব্যবস্থাপনা পরিচালক সৈয়দ মোস্তাহিদল হক বলেন, “এ বছর আমাদের সিগনেচার ইলেভেন.ইলেভেন ক্যাম্পেইনের সাফল্য ছিল আকাশচুম্বী, যার পেছনে দারাজের কাস্টমার সাপোর্ট, পণ্যের গুণগত মান এবং সুদক্ষ ডেলিভারি প্রক্রিয়া অসামান্য ভূমিকা রেখেছে। আমাদের বিশ্বাস, টুয়েলভ.টুয়েলভও একইভাবে গ্রাহকদের জন্য বছরের সমাপ্তি উদযাপনে কেনাকাটা করার এক অনন্য অভিজ্ঞতা প্রদান করবে।”

দারাজের ১২.১২ ক্যাম্পেইনটির সাথে ডায়মন্ড স্পন্সর হিসেবে যুক্ত আছে রিয়েলমি, ডেটল (আরবি), এপেক্স, স্টুডিও এক্স (ম্যারিকো), এস্কোয়ার ইলেকট্রনিকস এবং ভ্যাসলিন (ইউনিলিভার)। মোশন ভিউ, পিএন্ডজি, লোটো, ফ্যাব্রিলাইফ, প্যারাসুট ন্যাচারালে (ম্যারিকো), বাটা, ডেকো এবং হারপিক (আরবি) ক্যাম্পেইনটির প্ল্যাটিনাম স্পন্সর। ক্যাম্পেইনটির গোল্ড স্পন্সর হচ্ছে টিপি-লিঙ্ক, পিঙ্কফ্ল্যাশ, গোদরেজ, এসএসবি লেদার, রঙ্গন হারবালস, রিবানা, লজিটেক, ট্রান্সসেন্ড, ট্রেন্ডজ এবং মটোরোলা। বাংলালিংক, রবি এলিট, ডিএইচএস, ট্যুরিসন, বার্গার কিং এবং নভেম ইকো রিসোর্ট হতে যাচ্ছে ক্যাম্পেইনটির ইভেন্ট পার্টনার।

আলিবাবা গ্রুপের আওতাধীন প্রতিষ্ঠান দারাজ বাংলাদেশ ২০১৫ সাল থেকে বাংলাদেশে কাজ শুরু করে। বিভিন্ন সময়োপযোগী এবং উদ্ভাবনী ক্যাম্পেইনের মাধ্যমে, দারাজ দেশে অনলাইনে কেনাকাটার অভিজ্ঞতাকে নতুনভাবে সংজ্ঞায়িত করছে। ১২.১২ ক্যাম্পেইনটি এমনভাবে ডিজাইন করা হয়েছে, যাতে করে শীতের পোশাক, মোবাইল ফোন, ইলেকট্রনিকস, দেশের বাইরের পণ্য, বাড়ির সাজসজ্জা ইত্যাদির আইটেমগুলো সাধারণ বাজার বা অন্যান্য অনলাইন মার্কেটপ্লেসের

তুলনায় সাশ্রয়ী দামে কিনতে পাওয়া যায়। ক্যাম্পেইন সংক্রান্ত তথ্য এবং এর অফারগুলো সম্পর্কে বিস্তারিত জানতে ভিজিট করুন: https://www.daraz.com.bd/12-12-sale/
বছরের শেষ সবচেয়ে বড় সেল উপলক্ষে দারাজে প্রতিদিন চলছে ইয়োগা টিউটোরিয়াল, মেক-আপ টিউটোরিয়াল সহ পছন্দের সকল লাইভ শো। তাছাড়া পছন্দের ব্র্যান্ডরা তাদের পন্য সরাসরি লাইভে রিভিউ করছেন এবং পণ্য সম্পর্কিত সকল প্রশ্নের উত্তর দিচ্ছেন দারাজ লাইভেই।

 

শেয়ারবিজনেস24.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন: