facebook twitter You Tube rss bangla fonts

ঢাকা, ২০ এপ্রিল শনিবার, ২০২৪

Walton

১২ কোম্পানির শেয়ারের চাহিদা বেড়েছে


১৬ মে ২০২১ রবিবার, ০১:৫৯  পিএম

নিজস্ব প্রতিবেদক

শেয়ার বিজনেস24.কম


১২ কোম্পানির শেয়ারের চাহিদা বেড়েছে

ঈদের ছুটির পর প্রথম লেনদেনের দিন রোববার (১৬ মে) তালিকাভুক্ত ১২ কোম্পানির শেয়ারের চাহিদা বাড়ায় বিক্রিতে ছিল বিনিয়োগকারীদের অনাগ্রহ। ফলে এসব কোম্পানি বিক্রেতা সংকটে পড়ে।

ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) সূত্রে এ তথ্য জানা গেছে।

যেসব কোম্পানির শেয়ারে বিক্রিতা সংকটে পড়েছে সেগুলো হচ্ছে, অ্যাডভেন্ট ফার্মা, সুহৃদ, ইনডেক্স এগ্রো, এমএল ডাইং, মেঘনা কনডেন্স মিল্ক, সায়হাম টেক্সটাইল, জেনারেশন নেক্সট ফ্যাশন, এনআরবিসি ব্যাংক, রিং সাইন, সাইফ পাওয়ারটেক, সাফকো স্পিনিং এবং হামিদ ফেব্রিক্স।

জানা গেছে, অ্যাভেন্ট ফার্মার শেয়ার লেনদেন ২১.২০ টাকায় শুরু হয়েছে। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ২৩.১০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার দর ২.১০ টাকা বা ১০ শতাংশ বেড়েছে।

সুহৃদ ইন্ডাস্ট্রিজ: কোম্পানিটির শেয়ার লেনদেন ১৬.৫০ টাকায় শুরু হয়েছে । সর্বশেষ কোম্পানিটির শেয়ার ১৬.৫০ টাকায় লেনদেন হয়েছে। কোম্পানিটির শেয়ার দর ১.৫০ টাকা বা ১০ শতাংশ বেড়েছে।


ইনডেক্স এগ্রো: কোম্পানিটির শেয়ার লেনদেন ৮০.৫০ টাকায় শুরু হয়েছে। সর্বশেষ লেনদেন হয়েছে ৮০.৫০ টাকায়। কোম্পানিটির শেয়ার দর ৭.৩০ টাকা বা ৯.৯৭ শতাংশ বেড়েছে।

এমএল ডাইং: কোম্পানিটির শেয়ার লেনদেন ৩৫.৬০ টাকায় শুরু হয়েছে। সর্বশেষ লেনদেন হয়েছে ৩৬.৫০ টাকায়। কোম্পানিটির শেয়ার দর ৩.৩০ টাকা বা ৯.৯৪ শতাংশ বেড়েছে।

মেঘনা কনডেন্স মিল্ক: কোম্পানিটির শেয়ার লেনদেন ১০.৩০ টাকায় শুরু হয়েছে । সর্বশেষ লেনদেন হয়েছে ১১.২০ টাকায়। কোম্পানিটির শেয়ার দর ১ টাকা বা ৯.৮০ শতাংশ বেড়েছে।
সায়হাম টেক্সটাইল: কোম্পানিটির শেয়ার লেনদেন ১৯.৭০ টাকায় শুরু হয়েছে। সর্বশেষ লেনদেন হয়েছে ২১.৩০ টাকায়। কোম্পানিটির শেয়ার দর ১.৯০ টাকা বা ৯.৭৯ শতাংশ বেড়েছে।

জেনারেশন নেক্সট ফ্যাশন: কোম্পানিটির শেয়ার লেনদেন ৪.২০ টাকায় শুরু হয়েছে। সর্বশেষ লেনদেন হয়েছে ৪.৫০ টাকায়। কোম্পানিটির শেয়ার দর ০.৫০ টাকা বা ৯.৭৫ শতাংশ বেড়েছে।

এনআরবিসি ব্যাংক: কোম্পানিটির শেয়ার লেনদেন ২০.৫০ টাকায় শুরু হয়েছে । সর্বশেষ লেনদেন হয়েছে ২১.৫০ টাকায়। কোম্পানিটির শেয়ার দর ১.৯০ টাকা বা ৯.৬৯ শতাংশ বেড়েছে।

রিং সাইন: কোম্পানিটির শেয়ার লেনদেন ৬.৫০ টাকায় শুরু হয়েছে। সর্বশেষ লেনদেন হয়েছে ৬.৮০ টাকায়। কোম্পানিটির শেয়ার দর ০.৬০ টাকা বা ৯.৬৭ শতাংশ বেড়েছে।

সাইফ পাওয়ারটেক: কোম্পানিটির শেয়ার লেনদেন ২৩.৬০ টাকায় শুরু হয়েছে । সর্বশেষ লেনদেন হয়েছে ২৫ টাকায়। কোম্পানিটির শেয়ার দর ২.২০ টাকা বা ৯.৬৪ শতাংশ বেড়েছে।

সাফকো স্পিনিং: কোম্পানিটির শেয়ার লেনদেন ১১.৯০ টাকায় শুরু হয়েছে। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ১২.৬০ টাকায়। কোম্পানিটির শেয়ার দর ১.১০ টাকা বা ৯.৫৬ শতাংশ বেড়েছে।

হামিদ ফেব্রিক্স: কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ১৬.১০ টাকায়। সর্বশেষ লেনদেন হয়েছে ১৭.২০ টাকায়। কোম্পানিটির শেয়ার দর ১.৫০ টাকা বা ৯.৫৫ শতাংশ বেড়েছে।

শেয়ারবিজনেস24.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন: