facebook twitter You Tube rss bangla fonts

ঢাকা, ২৯ মার্চ শুক্রবার, ২০২৪

Walton

১০ কোম্পানির প্রান্তিক প্রতিবেদন প্রকাশ


২৯ এপ্রিল ২০২১ বৃহস্পতিবার, ০৩:২৩  পিএম

নিজস্ব প্রতিবেদক

শেয়ার বিজনেস24.কম


১০ কোম্পানির প্রান্তিক প্রতিবেদন প্রকাশ

পুঁজিবাজারে তালিকাভুক্ত ১০ কোম্পানি চলতি হিসাববছরের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন তথা প্রান্তিক প্রতিবেদন প্রকাশ করেছে। ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) সূত্রে এ তথ্য জানা গেছে।

জেএমআই সিরিঞ্জ অ্যান্ড মেডিক্যাল ডিভাইসেস লিমিটেড : চলতি হিসাববছরের তৃতীয় প্রান্তিকে (জানুয়ারি-মার্চ ’২১) কোম্পানিটির শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছে ৭৭ পয়সা। গত বছর একই সময়ে তাদের ইপিএস হয়েছিল এক টাকা চার পয়সা।

অন্যদিকে, প্রথম তিন প্রান্তিক তথা ৯ মাসে (জুলাই ’২০-মার্চ ’২১) কোম্পানিটির ইপিএস হয়েছে তিন টাকা ৬৫ পয়সা। গত বছরের একই সময়ে তাদের ইপিএস ছিল তিন টাকা ৬৩ পয়সা। ৩১ মার্চ, ২০২১ তারিখে কোম্পানিটির শেয়ারপ্রতি নিট সম্পদমূল্য (এনএভিপিএস) দাঁড়িয়েছে ১২২ টাকা ৩২ পয়সা।

এইচআর টেক্সটাইল মিলস লিমিটেড : তৃতীয় প্রান্তিকে (জানুয়ারি-মার্চ ’২১) কোম্পানিটির ইপিএস হয়েছে ৯৩ পয়সা, যা গত বছর একই সময়ে ছিল ৪৩ পয়সা।

অন্যদিকে ৯ মাসে (জুলাই ’২০-মার্চ ’২১) কোম্পানিটির ইপিএস হয়েছে এক টাকা ৮৪ পয়সা, যা গত বছরের একই সময়ে ছিল এক টাকা ৩১ পয়সা।

রংপুর ফাউন্ড্রি লিমিটেড : তৃতীয় প্রান্তিকে (জানুয়ারি-মার্চ ’২১) কোম্পানিটির ইপিএস হয়েছে ৮৭ পয়সা, যা গত বছর একই সময়ে ছিল ৬১ পয়সা।

অন্যদিকে প্রথম তিন প্রান্তিক বা ৯ মাসে (জুলাই ’২০-মার্চ ’২১) কোম্পানিটির ইপিএস হয়েছে তিন টাকা চার পয়সা, যা গত বছরের একই সময়ে ছিল দুই টাকা ৭৯ পয়সা।

কাট্টালী টেক্সটাইল লিমিটেড : তৃতীয় প্রান্তিকে (জানুয়ারি-মার্চ ’২১) কোম্পানিটির ইপিএস হয়েছে ২৯ পয়সা, যা গত বছর একই সময়ে ছিল ৪৬ পয়সা।

অন্যদিকে প্রথম তিন প্রান্তিকে (জুলাই ’২০-মার্চ ’২১) কোম্পানিটির ইপিএস হয়েছে ৯০ পয়সা, যা গত বছরের একই সময়ে ছিল এক টাকা ৪০ পয়সা।

এমজেএল বাংলাদেশ লিমিটেড : তৃতীয় প্রান্তিকে (জানুয়ারি-মার্চ ’২১) কোম্পানিটির ইপিএস হয়েছে দুই টাকা ৯ পয়সা, যা গত বছরের একই সময়ে ছিল এক টাকা ৮১ পয়সা। অন্যদিকে প্রথম তিন প্রান্তিকে (জুলাই ’২০-মার্চ ’২১) কোম্পানিটির ইপিএস হয়েছে পাঁচ টাকা ৭৩ পয়সা, যা গত বছরের একই সময়ে ছিল চার টাকা ৯২ পয়সা।

প্যারামাউন্ট ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেড : প্রথম প্রান্তিকে (জানুয়ারি-মার্চ ’২১) কোম্পানিটির ইপিএস হয়েছে এক টাকা এক পয়সা। গত বছরের একই সময়ে ইপিএস ১৪ পয়সা লোকসান ছিল। ৩১ মার্চ, ২০২১ তারিখে শেয়ারপ্রতি নিট এনএভিপিএস দাঁড়িয়েছে ২৭ টাকা ১৩ পয়সা।

এগ্রিকালচার মার্কেটিং কোম্পানি লিমিটেড : তৃতীয় প্রান্তিকে (জানুয়ারি-মার্চ ’২১) কোম্পানিটির ইপিএস হয়েছে এক টাকা ৯৪ পয়সা, যা গত বছরের একই সময়ে ছিল এক টাকা ৬৮ পয়সা।

অন্যদিকে প্রথম তিন প্রান্তিক (জুলাই ’২০-মার্চ ’২১) কোম্পানিটির ইপিএস হয়েছে পাঁচ টাকা ৯৬ পয়সা, যা গত বছরের একই সময়ে ছিল পাঁচ টাকা ৮৫ পয়সা।

শাহ্জালাল ইসলামী ব্যাংক লিমিটেড : চলতি হিসাববছরের প্রথম প্রান্তিকে (জানুয়ারি-মার্চ ’২১) কোম্পানির ইপিএস হয়েছে ৬৫ পয়সা, যা গত বছরের একই সময়ে ছিল ৬১ পয়সা। ৩১ মার্চ, ২০২১ তারিখে তাদের শেয়ারপ্রতি এনএভিপিএস দাঁড়িয়েছে ১৮ টাকা ২৯ পয়সা।

বেঙ্গল উইন্ডসর থার্মোপ্লাস্টিকস লিমিটেড : তৃতীয় প্রান্তিকে (জানুয়ারি-মার্চ ’২১) কোম্পানিটির ইপিএস হয়েছে ৯ পয়সা, যা গত বছরের একই সময়ে শেয়ারপ্রতি লোকসান ছিল পাঁচ পয়সা। আর প্রথম তিন প্রান্তিক বা ৯ মাসে (জুলাই ’২০-মার্চ ’২১) কোম্পানিটির ইপিএস হয়েছে ৪৬ পয়সা, যা গত বছরের একই সময়ে ছিল ৪১ পয়সা।

কেডিএস এক্সেসরিজ লিমিটেড : তৃতীয় প্রান্তিকে (জানুয়ারি-মার্চ ’২১) কোম্পানিটির ইপিএস হয়েছে ৬০ পয়সা, যা গত বছরের একই সময়ে ছিল ৬০ পয়সা।

অন্যদিকে প্রথম তিন প্রান্তিকে (জুলাই ’২০-মার্চ ’২১) কোম্পানিটির ইপিএস হয়েছে এক টাকা ৭১ পয়সা, যা গত বছরের একই সময়ে ছিল এক টাকা ৭৭ পয়সা। আর ৩১ মার্চ, ২০২১ তারিখে তাদের নিট এনএভিপিএস দাঁড়িয়েছে ২৪ টাকা ২৫ পয়সা।

শেয়ারবিজনেস24.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন: