facebook twitter You Tube rss bangla fonts

ঢাকা, ২৫ এপ্রিল বৃহস্পতিবার, ২০২৪

Walton

সুজাবাদ যুব সমাজ সংগঠনের আত্মপ্রকাশ


০৪ মে ২০২২ বুধবার, ১১:০৫  পিএম

স্টাফ রিপোর্টার

শেয়ার বিজনেস24.কম


সুজাবাদ যুব সমাজ সংগঠনের আত্মপ্রকাশ

সুজাবাদ যুব সমাজ সংগঠন নামে একটি নতুন সংগঠন আত্মপ্রকাশ করা হয়েছে। বুধবার (৪ মে) সন্ধ্যা ৭ টায় শরীয়তপুর নড়িয়া উপজেলার ঘড়িষার ইউনিয়নের সুজাবাদ জামে মসজিদ মাঠে সংগঠনের আত্বপ্রকাশ অনুষ্ঠান হয়।

আলি আহমেদ মোল্লার সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন "সুজাবাদ যুব সমাজ সংগঠন"-এর উপদেষ্টা মোতালেব হোসেন মাঝি, বীর মুক্তিযোদ্ধ আমজাদ হোসেন করাতি, শুকুর আলী মোল্লা, রঞ্জন আলী মোল্লা, খোরশেদ মাঝি, আইয়ুব আলী সরদার, মোঃ মামুন করাতী, মোঃ মালেক বেপারী।

এ সময় "সুজাবাদ যুব সমাজ সংগঠন"-এর ৩ বছর মেয়াদী কার্যকরী পরিষদের কমিটি ঘোষণা করা হয়। নাজমুল ইসলাম রাসেনকে সভাপতি ও আবুল বাসার শিকদারকে সাধারণ সম্পাদক করে ৫১ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করা হয়। কমিটিতে সিনিয়র সহসভাপতি -আপেল মাহমুদ মোল্লা ও ফারুল হোসেন মোল্লা, সহ সভাপতি -জয়নাল সরদার, লিটন চৌকিদার, লিটন মাল, সামছুল বেপারী, আবু বক্কর সরদার, সহসম্পাদক- মোঃ আল আমিন করাতী, মোঃ জসিম মোল্লা, মাইন উদ্দিন মোল্লা, আকবর খা, ইলিয়াস করাতী, কোষাধ্যক্ষ- মোঃ সজিব মাল, সাংগঠনিক সম্পাদক- মোঃ বাদল সরদার, সহ-সাংগঠনিক সম্পাদক- মোঃ সামাদ মাঝি, মোঃ অন্তু মাঝি, দপ্তর সম্পাদক-দিপ্ত মোল্লা, উপ-দপ্তর সম্পাদক- সবুজ খা, প্রচার সম্পাদক- নিঝু মোল্লা, সহ-প্রচার সম্পাদক- অপু মোল্লা, সমাজ কল্যাণ সম্পাদক- হৃদয় করাতী, এবং ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক পদে মোঃ সাহস মাঝির নাম ঘোষণা দেওয়া হয়েছে।

এছাড়াও কার্যকরী পরিষদের সদস্যরা হলেন- মোস্তফা সরদার, শামিম খা, মামুন বেপারী, শুভ মোল্লা, ইমরান চৌকিদার, রফিক করাতী, সেলিম মোল্লা, সুমন খা, মোহন করাতী, ছত্তর হাওলাদার, সজিব ছৈয়াল, রানা মোল্লা, রাজিব শেখ, রানা মাঝি, হৃদয় বেপারী, বাদশা সরদার, হেলাল সরদার, মাহবুব করাতী, ইউনুস সরদার, এস্কান্দার করাতী, রাকিব করাতী, ছালাম সরদার, রনি খা, সিদ্দিক খা, সোহান মাল,সজিব করাতী ও সুলাইমান মাঝি।

শেয়ারবিজনেস24.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন: