facebook twitter You Tube rss bangla fonts

ঢাকা, ১৭ এপ্রিল বুধবার, ২০২৪

Walton

শ্রীলঙ্কা সফর স্থগিত


২৮ সেপ্টেম্বর ২০২০ সোমবার, ০৬:০২  পিএম

নিজস্ব প্রতিবেদক


শ্রীলঙ্কা সফর স্থগিত

বাংলাদেশের শ্রীলঙ্কা সফর সাময়িকভাবে স্থগিত হয়ে গেল। বাংলাদেশ ক্রিকেট বোর্ডের সভাপতি নাজমুল হাসান পাপন ২৮ সেপ্টেম্বর সোমবার বলেন, আপাতত দল পাঠানো হচ্ছে না।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিনের অনুষ্ঠানে বিসিবিতে গিয়ে কর্মকর্তাদের সঙ্গে সফর নিয়ে আলোচনা করেন নাজমুল হাসান। পরে সাংবাদিকদের বলেন, নতুন সূচির জন্য লঙ্কান ক্রিকেট বোর্ডকে চিঠি দেয়া হয়েছে।

বাংলাদেশ দলের শ্রীলঙ্কা যাওয়ার কথা ছিল ২৭ সেপ্টেম্বর। ডাম্বুলায় কন্ডিশনিং ক্যাম্পে ১৪ দিনের কোয়ারেন্টাইন নিয়ে বিসিবি আপত্তি করায় জটিলতা দেখা দেয়। দেশটির যুব ও ক্রীড়ামন্ত্রী নামাল রাজাপাকসের হস্তক্ষেপে এসএলসি লঙ্কান কভিড টাস্কফোর্স ও স্বাস্থ্য মন্ত্রণালয়ের সঙ্গে নতুন করে যোগাযোগ শুরু করে। টাস্কফোর্স চিকিৎসকদের নানাভাবে বোঝানোর চেষ্টা করা হয়। সিদ্ধান্ত জানাতে লম্বা সময় নেয় লঙ্কান কভিড টাস্কফোর্স। কিন্তু শেষ পর্যন্ত কোনো কিছুতেই দুপক্ষ সমাধানে পৌঁছাতে পারেনি।

টি-টোয়েন্টি বিশ্বকাপ স্থগিত হওয়ার পর থেকে এসএলসির সঙ্গে তিন টেস্টের সিরিজ নিয়ে আলোচনা করছিল বিসিবি। জাতীয় দলের সঙ্গে এইচপি স্কোয়াডকেও আতিথেয়তা দিতে রাজি হয়েছিল তারা। কিন্তু সবকিছুতে বাধ সাধে ওই কভিড টাস্কফোর্স।

লঙ্কায় পৌঁছানোর পর টাইগারদের ১৪ দিনের বাধ্যতামূলক কোয়ারেন্টাইনের পাশাপাশি ৩০ জনের বহর ঠিক করে দেয় তারা। আরও জটিল সব শর্ত জুড়ে দেওয়ায় কড়া প্রতিবাদ জানিয়েছিলেন বিসিবি সভাপতি। এসএলসিকে আনুষ্ঠানিক চিঠিও দেওয়া হয়েছিল বোর্ডের পক্ষ থেকে।

শেয়ারবিজনেস24.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন: