facebook twitter You Tube rss bangla fonts

ঢাকা, ১৯ এপ্রিল শুক্রবার, ২০২৪

Walton

শাকিবের ওপর ঝড় বয়ে যাচ্ছে


৩০ জানুয়ারি ২০১৮ মঙ্গলবার, ০৭:৩৯  পিএম

শেয়ার বিজনেস24.কম


শাকিবের ওপর ঝড় বয়ে যাচ্ছে

বাংলা সিনেমার সুপারস্টার শাকিব খান। ক্যারিয়ারের পেছনে ছুটছেন। একের পর এক হিট ছবি করে তাক লাগিয়ে দিচ্ছেন। ক্যারিয়ার নিয়ে যতোটা সন্তুষ্টি শাকিবের, ব্যাক্তিগত জীবন নিয়ে ততটাই হতাশা। গত একটি বছর জীবনে রীতিমতো ঝড়-টর্নোডো বয়ে যাচ্ছে।

এই ঝড়ের কারণ চিত্রনায়িকা অপু বিশ্বাস। যার সঙ্গে তিনি ঘর বাধেন প্রায় এক দশক আগে। সেটি প্রকাশ হয় গত বছরের মাঝামাঝি। এরপর থেকে দু’জনের মধ্যে দূরত্ব। সেটি আর কমেনি। অপু যেভাবে বিয়ের খবর ফাঁস করে সেটি ভালোভাবে নেননি শাকিব। একপর্যায়ে কিছুদিন আগে অপুকে ডিভোর্স দেন শাকিব।

শুটিংয়ের শত ব্যস্ততা রেখে সম্প্রতি দেশে ফেরেন শাকিব। ছেলে আব্রাম খান জয়ের সান্নিধ্য পেতে চান। কিন্তু অপুর অসহযোগিতায় ছেলের মুখ দেখতে পারেননি শাকিব। সবমিলয়ে যন্ত্রনায় বিধ্বস্ত ঢালিউড সুপারস্টার। তার হৃদয়ে এখন রক্তক্ষরণ। ছেলের জন্য তার অন্তরাত্মা কাঁদছে। যা কাউকে দেখাতেও পারছেন না, বুঝাতেও পারছেন না।

শাকিবের বন্ধুমহল বলছে, শাকিব আসলে শারীরিক অসুস্থতার চেয়ে মানসিক কষ্টে বেশি ভুগছেন। কারণ তার পছন্দের তালিকায় এক নম্বর আসন দখল করে আছে শিশুরা। পৃথিবীতে শিশুরাই তার সবচেয়ে বেশি প্রিয়। এর উদাহরণ টানতে গিয়ে নাম প্রকাশে অনিচ্ছুক তার এক আত্মীয় বলেন, শাকিবের একমাত্র বোনের একটি বাচ্চা রয়েছে। বেশ ক’বছর আগে তার জন্ম হয়। বাচ্চাদের পছন্দ করার কারণে শাকিব কাজের ফাঁকে ছুটে যেতেন বোনের বাচ্চাকে দেখতে। বাচ্চার জন্য সমস্ত খরচও দিতেন তিনি। শুধু বোনের বাচ্চা নয়, যে কারও বাচ্চা দেখলেই পরম মমতায় তাকে কোলে তুলে নেন শাকিব। এরপর যখন নিজের সন্তানের জন্ম হয় তখন স্ত্রী অপুর সঙ্গে সম্পর্কের টানাপড়েন সত্ত্বেও বারবার অপুর বাসায় ছুটে গিয়ে বাচ্চাকে বুকে জড়িয়ে নেন শাকিব। শুটিংয়ের অবসর অথবা কোনো ভালো খবর পেলে প্রথমেই ছুটে যেতেন সন্তান জয়ের কাছে।
গত বছর জাতীয় চলচ্চিত্র পুরস্কার পাওয়ার পর ট্রফি নিয়ে প্রথমেই অপুর বাসায় গিয়ে জয়কে কোলে নিয়ে তার হাতে ট্রফিটি তুলে দিয়ে বলেন, বাবা এই পুরস্কার আমার নয়, তোমার জন্য। গত বছরের নভেম্বরে পুত্র জয়কে তার মা অপু বিশ্বাস ঘরে তালাবদ্ধ রেখে কলকাতা গেছেন এমন খবর পেয়ে সদ্য বিদেশ থেকে আসা শাকিব ছুটে যান নিকেতনের বাসায়। জয়ের নিরাপত্তার কথা ভেবে উৎকণ্ঠিত শাকিব কাছের মানুষ, সাংবাদিক, পুলিশসহ সবার কাছে পুত্রকে উদ্ধারে সহযোগিতা চান। একপর্যায়ে কান্নায়ও ভেঙে পড়েন তিনি।
এ ঘটনার সূত্র ধরে ২২ নভেম্বর অপুকে তালাকের নোটিস পাঠান শাকিব। এরপর থেকে জয়কে দেখতে আর অপুর বাসায় যান না তিনি। মনিরকে দিয়ে বাচ্চাকে নিজের কাছে আনিয়ে নেন। গত দেড় মাসের লম্বা সময় বিদেশ থাকায় পুত্রকে চোখের দেখা দেখতে না পেয়ে মানসিকভাবে অস্থির হয়ে পড়েন এই শীর্ষনায়ক। আর পুত্রকে দেখতে একদিনের জন্য উড়ে আসেন দেশে।
কোনোভাবেই পুত্রকে দেখতে না পেয়ে ছবির শিডিউল দেওয়া থাকায় বুকভরা ব্যথা নিয়ে অস্ট্রেলিয়া চলে যেতে হয় শাকিবকে। শাকিবের পরিবার বলছে, তাকে কখনো এভাবে ভেঙে পড়তে দেখেননি তারা। পুত্র জয়ের জন্য শাকিব এখন ভুগছেন তীব্র মানসিক যন্ত্রণায়।

শেয়ারবিজনেস24.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন: