facebook twitter You Tube rss bangla fonts

ঢাকা, ২৪ এপ্রিল বুধবার, ২০২৪

Walton

শরীয়তপুরে শিক্ষক কর্মচারী ঐক্যজোটের স্মারকলিপি প্রদান


১৪ জুন ২০২২ মঙ্গলবার, ০৪:১৩  পিএম

স্টাফ রিপোর্টার

শেয়ার বিজনেস24.কম


শরীয়তপুরে শিক্ষক কর্মচারী ঐক্যজোটের স্মারকলিপি প্রদান

বাংলাদেশে অবস্থিত বেসরকারী স্কুল, কলেজ ও মাদ্রাসার শিক্ষক কর্মচারীদের চাকুরী জাতীয়করণ করার দাবীতে শরীয়তপুরে স্মারকলিপি প্রদান করেছেন শিক্ষক কর্মচারী ঐক্যজোট।

১৪ জুন মঙ্গলবার সকাল সাড়ে ১১টায় শরীয়তপুরের জেলা প্রশাসক পারভেজ হাসানের কাছে এ স্মারকলিপি প্রদান করা হয়।

শরীয়তপুর জেলা শিক্ষক কর্মচারী ঐক্যজোটের আহ্বায়ক এবং বাংলাদেশ কলেজ শিক্ষক সমিতির কেন্দ্রীয় নির্বাহী কমিটির প্রেসিডিয়াম সদস্য অধ্যাপক আবদুল হক জেলা প্রশাসকের কাছে স্মারকলিপি প্রাদানকালে বলেন, সরকারী স্কুল ও কলেজের ছাত্র-ছাত্রীদের যে সিলেবাস দিয়ে পড়ানো হয়, বেসরকারী স্কুল ও কলেজের ছাত্র-ছাত্রীদের একই সিলেবাস দিয়ে পড়ানো হয়। কিন্তু সরকারী শিক্ষকদের ন্যায় বেসরকারী শিক্ষকদের পূর্ণাঙ্গ উৎসব ভাতা ও বাৎসরিক ইনক্রিমেন্ট দেয়া হয় না। সকল ক্ষেত্রে সরকার বেসরকারী শিক্ষক এবং কর্মচারীদের সাথে বিমাতাসুলভ আচরণ করছে। সরকারী এবং বেসরকারী শিক্ষা প্রতিষ্ঠানের সাথে যাতে কোন বৈসম্যমূলক আচরণ না হয় তাই আমি সরকারের কাছে বেসরকারী শিক্ষা প্রতিষ্ঠান গুলোকে জাতীয়করণের দাবী জানাচ্ছি।

এ সময় সিরাজ সিকদার ডিগ্রি কলেজের ইসলামী শিক্ষা ও সংস্কৃতি বিভাগের সহকারী অধ্যাপক মোঃ মঈনুদ্দিন, আংগারিয়া বালিকা উচ্চ বিদ্যালয়ের সিনিয়র সহকারী শিক্ষক ফারুক হোসেন মোল্লা, রুদ্রকর নীলমণি উচ্চ বিদ্যালয়ের সিনিয়র সহকারী শিক্ষক মোঃ সাইদ মাহমুদ, হাবিব উল্যা কলেজের সহকারী লাইব্রেরীয়ান মোঃ বাচ্চু মিয়া প্রমুখ উপস্থিত ছিলেন।

 

শেয়ারবিজনেস24.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন: