facebook twitter You Tube rss bangla fonts

ঢাকা, ২৯ মার্চ শুক্রবার, ২০২৪

Walton

লভ্যাংশ দিলো ৭ কোম্পানি


২৬ জানুয়ারি ২০২৩ বৃহস্পতিবার, ১১:৩১  এএম

স্টাফ রিপোর্টার

শেয়ার বিজনেস24.কম


লভ্যাংশ দিলো ৭ কোম্পানি

পুঁজিবাজারের তালিকাভুক্ত ৭টি কোম্পানি ঘোষিত নগদ লভ্যাংশ শেয়ারহোল্ডারদের ব্যাংক হিসাবে পাঠানো হয়েছে। ২০২২ সালের ৩০ জুন সমাপ্ত হিসাব বছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে এ লভ্যাংশ ঘোষণা করা হয়।

ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) সূত্রে এ তথ্য জানা গেছে।

কোম্পানিগুলো হলো- নাহি অ্যালুমিনিয়াম, বেক্সিমকো ফার্মাসিউটিক্যালস, ন্যাশনাল পলিমার, ড্যাফোডিল কম্পিউটার্স, ফাইন ফুডস, মীর আখতার হোসেন ও মেঘনা ইন্স্যুরেন্স।

তথ্য মতে, কোম্পানিগুলোর ঘোষিত নগদ লভ্যাংশ বাংলাদেশ ইলেকট্রনিক ফান্ডস ট্রান্সফার নেটওয়ার্ক (বিইএফটিএন) সিস্টেমসের মাধ্যমে বিনিয়োগকারীদের ব্যাংক হিসাবে পাঠানো হয়েছে।

নাহি অ্যালুমিনিয়াম: কোম্পানিটির ২০২২ সালের ৩০ জুন সমাপ্ত হিসাব বছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে শেয়ারহোল্ডারদের জন্য কোম্পানিটি ১০ শতাংশ নগদ লভ্যাংশ দিয়েছে।

বেক্সিমকো ফার্মাসিউটিক্যালস: কোম্পানিটির ২০২২ সালের ৩০ জুন সমাপ্ত হিসাব বছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে শেয়ারহোল্ডারদের জন্য কোম্পানিটি ৩৫ শতাংশ নগদ লভ্যাংশ দিয়েছে।

ন্যাশনাল পলিমার: কোম্পানিটির ২০২২ সালের ৩০ জুন সমাপ্ত হিসাব বছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে শেয়ারহোল্ডারদের জন্য কোম্পানিটি ১০.৫ শতাংশ নগদ লভ্যাংশ দিয়েছে।

ড্যাফোডিল কম্পিউটার্স: কোম্পানিটির ২০২২ সালের ৩০ জুন সমাপ্ত হিসাব বছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে শেয়ারহোল্ডারদের জন্য কোম্পানিটি ৫ শতাংশ নগদ লভ্যাংশ দিয়েছে।

ফাইন ফুডস: কোম্পানিটির ২০২২ সালের ৩০ জুন সমাপ্ত হিসাব বছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে শেয়ারহোল্ডারদের জন্য কোম্পানিটি ১.৫০ শতাংশ নগদ লভ্যাংশ দিয়েছে।

মীর আখতার হোসেন: কোম্পানিটির ২০২২ সালের ৩০ জুন সমাপ্ত হিসাব বছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে শেয়ারহোল্ডারদের জন্য কোম্পানিটি সাড়ে ১২ শতাংশ নগদ লভ্যাংশ দিয়েছে।

মেঘনা ইন্স্যুরেন্স: কোম্পানিটির ২০২২ সালের ৩০ জুন সমাপ্ত হিসাব বছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে শেয়ারহোল্ডারদের জন্য কোম্পানিটি ৩ শতাংশ নগদ লভ্যাংশ দিয়েছে।

 

শেয়ারবিজনেস24.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন: