facebook twitter You Tube rss bangla fonts

ঢাকা, ২৫ এপ্রিল বৃহস্পতিবার, ২০২৪

Walton

রামভদ্রপুরে অবৈধ ড্রেজার বসিয়েছে শিপল মেম্বার, প্রশাসন নিরব!


১০ মে ২০২২ মঙ্গলবার, ১০:২৪  পিএম

স্টাফ রিপোর্টার

শেয়ার বিজনেস24.কম


রামভদ্রপুরে অবৈধ ড্রেজার বসিয়েছে শিপল মেম্বার, প্রশাসন নিরব!

ভেদরগঞ্জ উপজেলার রামভদ্রপুর ইউনিয়নের ১ নং ওয়ার্ডের সাবেক মেম্বার শিপল সরদারের বিরুদ্ধে সরকারি নিষেধাজ্ঞা অমান্য করে নদী থেকে ড্রেজার দিয়ে মাটি উত্তোলন করে বিক্রি করার অভিযোগ উঠেছে।

তিনি প্রতিনিয়তই ড্রেজার দিয়ে নদী থেকে মাটি তুলে বিক্রি করছেন। আর এ ব্যবসাটি তিনি প্রশাসনের চোখের সামনেই দীর্ঘদিন যাবৎ করে যাচ্ছেন।

তবে, স্থানীয় প্রশাসন এ ব্যাপারে কেন নিরব ভূমিকা পালন করছেন, তা নিয়ে জনমনে প্রশ্ন দেখা দিয়েছে।

সরেজমিনে গিয়ে দেখা যায়, শিপল মেম্বারের ড্রেজারটি রামভদ্রপুর নদীতে বসানো হয়েছে। সেখান থেকে মাটি তুলে চর হোগলা গ্রামের মৃত মনু মিয়া ঢালীর ছেলে চাঁন মিয়া ঢালীর ফসলি জমিতে ফেলা হচ্ছে। এতে করে হুমকির মুখে রয়েছে নদীর পাড়ের ফসলী জমি এবং নদীর পাড়ে বসবাসকারীদের বাড়িঘর।

নাম প্রকাশে অনিচ্ছুক কতিপয় স্থানীয়দের অভিযোগ, শিপল মেম্বার নাকি অনেক ক্ষমতাধর। তাই প্রশাসন তার বিরুদ্ধে কোনো ব্যবস্থা নেয় না।

এ ব্যাপারে শিপল মেম্বারের সাথে আলাপ করতে গেলে, শিপল মেম্বার সাংবাদিকের উপস্থিতি টের পেয়ে সেখান থেকে পালিয়ে যায়। পরে তার মুঠোফোনে কল দিলে মুঠোফোনটি বন্ধ পাওয়া যায়।

এ ব্যাপারে রামভদ্রপুর ইউনিয়নের তহশীলদার মোঃ শাহ আলম এর সাথে মুঠোফোনে আলাপ কালে তিনি বলেন, আমি এ ব্যাপারে কিছুই জানি না। তবে, আপনি যেহেতু বিষয়টি আমাকে জানিয়েছেন, আমি আগামীকাল সরেজমিনে গিয়ে প্রয়োজনীয় ব্যবস্থা নেবো।

শেয়ারবিজনেস24.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন: