facebook twitter You Tube rss bangla fonts

ঢাকা, ২৫ এপ্রিল বৃহস্পতিবার, ২০২৪

Walton

রানার প্রোপার্টিজ-বন্ডস্টাইনের হোম অটোমেশন ডেভেলপমেন্টের চুক্তি


১৫ ডিসেম্বর ২০২২ বৃহস্পতিবার, ০৩:০৬  পিএম

স্টাফ রিপোর্টার

শেয়ার বিজনেস24.কম


রানার প্রোপার্টিজ-বন্ডস্টাইনের হোম অটোমেশন ডেভেলপমেন্টের চুক্তি

দেশের শীর্ষস্থানীয় রিয়েল এস্টেট প্রিমিয়াম ব্র্যান্ড রানার প্রোপার্টিজ এবং দেশি-বিদেশী পুরস্কারপ্রাপ্ত আইওটি প্রযুক্তিভিত্তিক কোম্পানি বন্ডস্টাইন টেকনোলজিস লিমিটেড সম্প্রতি রানার গ্ৰুপের তেজগাঁও শিল্পএলাকায় প্রধান কার্যালয়ে হোম অটোমেশন শিল্প ও স্মার্ট হোম সল্যুশন উন্নয়নে একসাথে কাজ করার লক্ষ্যে একটি সমঝোতা স্মারক সই করে।

স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে স্মার্ট লাইফস্টাইল প্রোডাক্ট বা সল্যুশনের বিকল্প নেই। বিদ্যুতের সাশ্রয় করতে এবং কার্বন নিঃসরণ কমাতে স্মার্ট হোম সল্যুশন পৃথিবীব্যাপী ব্যাপক জনপ্রিয়। একবিংশ শতাব্দীর জীবনযাত্রায় নিরাপত্তা নিশ্চিত ও গতির সঞ্চার করতে এই আধুনিক সল্যুশনের চাহিদা দিন দিন বৃদ্ধি পাচ্ছে। আর সেই চাহিদাকে মাথায় রেখেই রানার প্রোপার্টিজ এবং বন্ডস্টাইনের এই যৌথ প্রয়াস।

আজ বৃহস্পতিবার আয়োজিত এই সমঝোতা স্মারক স্বাক্ষর অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রানার গ্রুপ অফ কোম্পানিজ-এর চেয়ারম্যান হাফিজুর রহমান খান এবং ভাইস চেয়ারম্যান মোঃ মোজাম্মেল হোসেন। রানার প্রোপার্টিজ লিমিটেড এবং বন্ডস্টাইন টেকনোলজিস লিমিটেড-এর পক্ষে সমঝোতা স্মারকে স্বাক্ষর করেন বন্ডস্টাইন টেকনোলজিস লিমিটেড এর ম্যানেজিং ডিরেক্টর ও সিইও মীর শাহরুখ ইসলাম এবং রানার প্রোপার্টিজ এর সিওও আব্দুল কালাম আজাদ।

স্মারক অনুযায়ী বন্ডস্টাইন বিশ্বের বিকাশমান প্রযুক্তির আলোকে বর্তমান ও ভবিষ্যতের চাহিদার মূল্যায়ন করে দেশের জন্য হোম অটোমেশন সল্যুশন সরবরাহ করবে এবং এই শিল্পের বাজার উন্নয়নে ও ব্যবহারিক প্রয়োগে তাদের দক্ষ জনবল কাজ করবে বলে জানায় রানার প্রোপার্টিজ লিমিটেড।

ভবিষ্যতের স্মার্ট বাংলাদেশ গড়ে তোলার লক্ষ্যমাত্রা নিয়ে নিরলস ভাবে কাজ করে যাবার নিশ্চয়তা প্রকাশ করে প্রতিষ্ঠানগুলোর কর্মকর্তারা বলেন, “স্মার্ট হোম এপ্লায়েন্সেস যেমন স্মার্ট ডোর লক, স্মার্ট ডোর বেল, স্মার্ট সুইচ ইত্যাদি এর মাধ্যমে বাংলাদেশকে সম্ভাবনাময় এক প্রযুক্তির সাথে পরিচয় করানো যাবে। রানার প্রোপার্টিজ সবসময় আধুনিক প্রযুক্তি গ্রাহকের নিকট পৌঁছে দিতে সচেষ্ট থাকে। এই স্মার্ট হোম সল্যুশন গ্রাহকদের জীবনযাত্রায় এনে দিবে এক নতুন মাত্রা।”

এই সমঝোতা স্মারক স্বাক্ষর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন রানার প্রোপার্টিজ লিমিটেড ও বন্ডস্টাইন টেকনোলোজিস লিমিটেড এর সংশ্লিষ্ট ঊর্ধ্বতন কর্মকর্তা এবং কর্মচারীগণ। স্মার্ট হোম প্রোডাক্ট সম্পর্কে আরো বিস্তারিত জানতে ভিজিট করুন: smarthome.bond

শেয়ারবিজনেস24.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন: