facebook twitter You Tube rss bangla fonts

ঢাকা, ২৬ এপ্রিল শুক্রবার, ২০২৪

Walton

রদবদল হলো বিএসইসির শীর্ষ পর্যায়ে


২৭ অক্টোবর ২০২১ বুধবার, ১১:৪৪  এএম

নিজস্ব প্রতিবেদক

শেয়ার বিজনেস24.কম


রদবদল হলো বিএসইসির শীর্ষ পর্যায়ে

বাংলাদেশ সিকিউরিটিজ অ্যান্ড এক্সচেঞ্জ কমিশনের (বিএসইসি) শীর্ষ কর্মকর্তা পর্যায়ে বেশকিছু রদবদল হয়েছে। বিএসইসির নির্বাহী পরিচালক, পরিচালক, অতিরিক্ত পরিচালক, যুগ্ম পরিচালক ও উপপরিচালক পদের ১০ কর্মকর্তাকে বিভিন্ন বিভাগে বদলি করা হয়েছে। গতকাল বিএসইসির প্রশাসন বিভাগের সহকারী পরিচালক শরিফুল ইসলাম স্বাক্ষরিত এ-সংক্রান্ত একটি অফিস আদেশ জারি করা হয়েছে।

বিএসইসির ক্যাপিটাল ইস্যু ও মার্কেট সার্ভিল্যান্স অ্যান্ড ইন্টেলিজেন্স বিভাগের নির্বাহী পরিচালক ও মুখপাত্র মোহাম্মদ রেজাউল করিমকে ক্যাপিটাল ইস্যু ও মুখপাত্রের দায়িত্বে বহাল রাখা হয়েছে। বিএসইসির ফাইন্যান্সিয়াল লিটারেসি বিভাগের নির্বাহী পরিচালক মোহাম্মদ শফিউল আজমকে অতিরিক্ত হিসেবে মার্কেট সার্ভিল্যান্স অ্যান্ড ইন্টেলিজেন্স বিভাগের দায়িত্ব দেয়া হয়েছে।

বিএসইসির মার্কেট সার্ভিল্যান্স অ্যান্ড ইন্টেলিজেন্স ও এএমএল অ্যান্ড সিএফটি উইংয়ের পরিচালক রাজিব আহমেদকে এমআইএস ও এএমএল অ্যান্ড সিএফটি উইংয়ের দায়িত্ব দেয়া হয়েছে। বিএসইসির এমআইএস ও অর্থ বিভাগের পরিচালক শেখ মাহবুব-উর রহমানকে মার্কেট সার্ভিল্যান্স অ্যান্ড ইন্টেলিজেন্স ও অর্থ বিভাগের দায়িত্ব দেয়া হয়েছে। বিএসইসির অর্থ ও ক্যাপিটাল ইস্যু বিভাগের অতিরিক্ত পরিচালক মোল্যা মো. মিরাজ-উস-সুন্নাহকে ক্যাপিটাল ইস্যু বিভাগের দায়িত্বে বহাল রাখা হয়েছে। অন্যদিকে এনফোর্সমেন্ট বিভাগের অতিরিক্ত পরিচালক মুহাম্মদ আল মাসুম মৃধাকে অর্থ বিভাগে বদলি করা হয়েছে। ক্যাপিটাল ইস্যু বিভাগের অতিরিক্ত পরিচালক মোহাম্মদ গোলাম কিবরিয়াকে বদলি করে এসআরআই বিভাগের দায়িত্ব দেয়া হয়েছে। এছাড়া এসআরআই বিভাগের যুগ্ম পরিচালক মোহাম্মদ রকিবুর রহমানকে মার্কেট সার্ভিল্যান্স অ্যান্ড ইন্টেলিজেন্স, উপপরিচালক মাহমুদা শিরীনকে মার্কেট সাভিল্যান্স অ্যান্ড ইন্টেলিজেন্স বিভাগ থেকে এনফোর্সমেন্ট এবং উপপরিচালক মো. রফিকুন্নবীকে এনফোর্সমেন্ট বিভাগ থেকে ক্যাপিটাল ইস্যু বিভাগে বদলি করা হয়েছে।

 

শেয়ারবিজনেস24.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন: