facebook twitter You Tube rss bangla fonts

ঢাকা, ২৫ এপ্রিল বৃহস্পতিবার, ২০২৪

Walton

মাউন্ট ভিউ নার্সিং কলেজ ও নার্সিং ইনস্টিটিউটে ভর্তি চলছে


২৬ অক্টোবর ২০২১ মঙ্গলবার, ০৩:১২  পিএম

নিজস্ব প্রতিবেদক

শেয়ার বিজনেস24.কম


মাউন্ট ভিউ নার্সিং কলেজ ও নার্সিং ইনস্টিটিউটে ভর্তি চলছে
মাউন্ট ভিউ নার্সিং কলেজ ও নার্সিং ইনস্টিনিউট

ঢাকার অদূরে সাভারে সরকার অনুমোদিত মাউন্ট ভিউ নার্সিং কলেজ ও নার্সিং ইনস্টিটিউটে বিএসসি ইন নার্সিং এবং ডিপ্লোমা ইন নার্সিং সায়েন্স অ্যান্ড মিডওয়াইফারি কোর্সে ভর্তি চলছে।

প্রতিষ্ঠানটিতে স্বল্প খরচে ৪ বছর মেয়াদের বিএসসি ইন নার্সিং সম্পন্ন করা যাবে। একইভাবে ৩ বছর মেয়াদের ডিপ্লোমা ইন নার্সিং সায়েন্স অ্যান্ড মিডওয়াইফারি কোর্সে থাকছে সমান সুবিধা।

দেশের সরকারি ও বেসরকারি মেডিকেল কলেজ হাসপাতাল ও ক্লিনিক, নার্সিং ইনস্টিটিউট ও নাসিং কলেজসহ বিভিন্ন বিদেশি সংস্থায় নাসিং পেশায় রয়েছে আকর্ষণীয় চাকরির সুযোগ।

এছাড়া বিশ্বব্যাপী নাসিংয়ের ব্যাপক চাহিদার কারণে রয়েছে যুক্তরাষ্ট্র, যুক্তরাজ্য, কানাডা, অস্ট্রেলিয়া ও মধ্যপ্রাচ্যসহ নানা দেশে উচ্চ শিক্ষা ও অধিক উপার্জনের সুযোগ।

এই প্রতিষ্ঠানটিতে পড়াশোনায় স্বল্প খরচের পাশাপাশি রয়েছে বেশকিছু সুবিধা ও বৈশিষ্ট্য। সাভার ইপিজেড ও আশুলিয়া থানা সংলগ্ন বাইপাইলের কাইচাবাড়ী রোডে সুবিশাল নিজস্ব ক্যাম্পাসে ক্লাস পরিচালনা করা হয়। কোর্স ফি দেওয়ার জন্য রয়েছে সহজ কিস্তি সুবিধা। নিরাপদ পরিবেশে ছাত্র/ছাত্রী আলাদা আবাসিক ব্যবস্থাসহ কম খরচে থাকা খাওয়ার সু-ব্যবস্থা। অত্যধুনিক যন্ত্রপাতি সমৃদ্ধ এনাটমি, ফিজিওলজি, মাইক্রোবায়োলজি, মিডওয়াইফারি, ফান্ডামেন্টাল নার্সিং ল্যাবসহ মোট সাতটি ল্যাবে হাতে কলমে প্রশিক্ষণ দেওয়া হয়। কম্পিউটার ল্যাবে ছাত্র-ছাত্রীদের ব্যবহারিক ক্লাসের সুবিধা রয়েছে। রয়েছে পর্যাপ্ত সংখ্যক আধুনিক বই সমৃদ্ধ লাইব্রেরি। নিজস্ব মাউন্ট ভিউ হাসপাতালের দক্ষ প্রশিক্ষক দ্বারা বাস্তব ব্যবহারিক জ্ঞান অর্জনের ব্যবস্থা। এখানে সবচেয়ে বড় সুবিধা কোর্স শেষে নিজস্ব হাসপাতালে ইন্টার্নশিপের সুযোগ।

একই সঙ্গে প্রতিষ্ঠানটি থেকে যেসব ছাত্র-ছাত্রী কোর্স সম্পন্ন করবেন-তারা যোগ্যতা অনুসারে চাকরি করার সুযোগ পাবেন। তাছাড়া দেশে বিদেশে সরকারি বেসরকারি বিভিন্ন বিভাগে ও প্রতিষ্ঠানে চাকরির সুযোগ রয়েছে।

ভর্তির জন্য যোগাযোগ : বাইপাইল ইপিজেড সংলগ্ন, কাইচাবাড়ী রোড, আশুলিয়া, সাভার, ঢাকা। মোবাইল নং ০১৮৬৮-৯২০৯২০, ০১৯৭১-৯৫০৯৫০, E-mail : [email protected].

শেয়ারবিজনেস24.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন: