facebook twitter You Tube rss bangla fonts

ঢাকা, ২০ এপ্রিল শনিবার, ২০২৪

Walton

ব্লকে লেনদেনের ৬০% তিন কোম্পানির


০৭ ফেব্রুয়ারি ২০২৩ মঙ্গলবার, ০৪:০৪  পিএম

স্টাফ রিপোর্টার

শেয়ার বিজনেস24.কম


ব্লকে লেনদেনের ৬০% তিন কোম্পানির

সপ্তাহের তৃতীয় কার্যদিবস মঙ্গলবার ঢাকা স্টক এক্সচেঞ্জে (ডিএসই) ব্লক মার্কেটে ৬২টি কোম্পানি লেনদেনে অংশ নিয়েছে। এসব কোম্পানির মোট ৬৩ কোটি ২৫ লাখ ৩২ হাজার টাকার শেয়ার লেনদেন হয়েছে। এরমধ্যে সবচেয়ে বেশি লেনদেন হতে দেখা গেছে তিন কোম্পানির শেয়ার।

ডিএসই সূত্রে এই তথ্য জানা গেছে।

এদি ব্লক মার্কেটে বড় লেনদেন করা তিন কোম্পানির মধ্যে রয়েছে সি পার্ল হোটেল, বিডি ফাইন্যান্স এবং স্কয়ার ফার্মা । আজ এই তিন কোম্পানির মোট শেয়ার লেনদেন হয়েছে ৩৭ কোটি ৪৩ লাখ টাকারও বেশি। যা ব্লক মার্কেটে মোট লেনদেনের ৫৯ শতাংশ।

জানা গেছে, এই তিন কোম্পানির মধ্যে আজ সি পার্ল হোটেলের শেয়ার লেনদেন হয়েছে ২২ কোটি ৬১ লাখ ৮৭ হাজার টাকার। বিডি ফাইন্যান্সের শেয়ার লেনদেন হয়েছে ৯ কোটি ১৪ লাখ ৫০ হাজার টাকার এবং স্কয়ার ফার্মার ৫ কোটি ৬৮ লাখ ৯৮ হাজার টাকার শেয়ার লেনদেন হয়েছে।

এছাড়া, ব্লক মার্কেটের গুরুত্বপূর্ণ লেনদেনে অংশ নেওয়া অন্যান্য কোম্পানিগুলোর মধ্যে গ্রামীনফোনের ৪ কোটি ৪ লাখ ২৮ হাজার, সোনালী পেপারের ২ কোটি ৫৫ লাখ ২২ হাজার, বেক্সিমকো ফার্মার ১ কোটি ৯৭ লাখ ৭৭ হাজার, বারাকা পাওয়ারের ১ কোটি ৯৭ লাখ ৩ হাজার, ব্যাংক এশিয়ার ১ কোটি ২১ লাখ ২০ হাজার, রিলায়্যান্স ইন্সুরেন্সের ১ কোটি ২০ লাখ এবং এডিএন টেলিকমের ১ কোটি ১ লাখ ২৭ হাজার টাকার শেয়ার লেনদেন হয়েছে।

শেয়ারবিজনেস24.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন: