facebook twitter You Tube rss bangla fonts

ঢাকা, ১৯ এপ্রিল শুক্রবার, ২০২৪

Walton

বিডি ফাইন্যান্স ও সারাহ রির্সোটের মধ্যে চুক্তি


০৪ নভেম্বর ২০২০ বুধবার, ০৪:৫৯  পিএম

নিজস্ব প্রতিবেদক

শেয়ার বিজনেস24.কম


বিডি ফাইন্যান্স ও সারাহ রির্সোটের মধ্যে চুক্তি

দেশের অন্যতম শীর্ষস্থানীয় আর্থিক প্রতিষ্ঠান বাংলাদেশ ফাইন্যান্স অ্যান্ড ইনভেস্টমেন্ট কোম্পানি লিমিটেড (বিডিফাইন্যান্স) ও র্ফোটিজ গ্রুপ পরিচালিত গাজীপুরের সুপরিচিত সারাহ রিসোর্টের সঙ্গে গত ৩ নভেম্বর এক এমওইউ (মেমোরেন্ডাম অব আন্ডার্সটেন্ডিং) চুক্তি স্বাক্ষর হয়।

বিডি ফাইন্যান্স-এর প্রধান কার্যালয়ে ও চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে বিডিফাইন্যান্সের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী মো. কায়সার হামিদ এবং ফোর্টিজ গ্রুপ-এর মহা-ব্যবস্থাপক (সেলস্ অ্যান্ড রিজারভেশন) আহমেদ রাকীব নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষ থেকে এই চুক্তি স্বাক্ষর করেন।

এই এমওইউ (মেমোরেন্ডাম অব আন্ডার্সট্যান্ডিং) চুক্তির অধীনে এখন থেকে বিডিফাইন্যান্স-এর কর্মকর্তা ও তাদের পরিবার-পরিজন এবং কোম্পানির গ্রাহকরা গাজীপুরে অবস্থিত সুনামধন্য ও আধুনিক সুযোগ-সুবিধা সম্বলিত সারাহ রিসোর্টে শনিবার থেকে বৃহষ্পতি ২৫% এবং শুক্রবার ১৫% বিশেষ ডিসকাউন্ট রেটে সেবা গ্রহণ করতে পারবে।

এই চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে সারাহ রিসোর্টের হেড অব বিজনেস ডেভলপমেন্ট মাহীরা হাবিব, মো. ইসমাইল হোসেইন, ব্যবস্থাপক-সেলস্ অ্যান্ড মার্কেটিং এবং বিডিফাইন্যন্স-এর সাজ্জাদুর রহমান ভুইয়া, সিএফও মোহাম্মদ আবু ওবায়েদ, হেড অব ওয়েল্থ মেরেনজমেন্ট, বুদ্ধদেব সরকার, হেড অব আইটি, আহাসানুজ্জামান সুজন, হেড অব এইচআর, মুন্সি আবু নাঈম, কোম্পানি সেক্রেটারি মো. ইমরান হোসাইন, হেড অব এডমিনসহ উভয় প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন কর্মকর্তারা এ চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

 

শেয়ারবিজনেস24.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন: