facebook twitter You Tube rss bangla fonts

ঢাকা, ১৯ এপ্রিল শুক্রবার, ২০২৪

Walton

বিক্রেতা সংকটে চার কোম্পানির শেয়ার


০৫ ডিসেম্বর ২০২১ রবিবার, ১২:১২  পিএম

নিজস্ব প্রতিবেদক

শেয়ার বিজনেস24.কম


বিক্রেতা সংকটে চার কোম্পানির শেয়ার

পুঁজিবাজারে তালিকাভুক্ত চার কোম্পানির শেয়ার বিক্রেতা সংকটে পড়েছে। রোববার লেনদেন চলাকালীন কোম্পানি চারটি শেয়ার কেউ বিক্রি করতে রাজী হয়নি। ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) সূত্রে জানা গেছে, কোম্পানি চারটি হল- স্টাইলক্রাফট, সেনা কল্যাণ ইন্স্যুরেন্স, ইনফর্মেশন সার্ভিসেস নেটওয়ার্ক এবং আমরা নেটওয়ার্ক।

ডিএসইর ওয়েবসাইট সূত্রে জানা গেছে, বৃহস্পতির স্টাইলক্রাফটের শেয়ারের ক্লোজিং দর ছিল ৯৭.৪০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ৯৯.২০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ১০৭.১০ টাকায়। এ হিসেবে কোম্পানিটির শেয়ার দর ৯.৭০ টাকা বা ৯.৯৫ শতাংশ বেড়েছে।

বৃহস্পতিবার সেনা কল্যাণ ইন্স্যুরেন্সের শেয়ারের ক্লোজিং দর ছিল ৬৫.৫০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ৭২ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ৭২ টাকায়। এ হিসেবে কোম্পানিটির শেয়ার দর ৬.৫০ টাকা বা ৯.৯২ শতাংশ বেড়েছে।

বৃহস্পতিবার ইনফর্মেশন সার্ভিসেস নেটওয়ার্কের শেয়ারের ক্লোজিং দর ছিল ৩৫.৪০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ৩৬.৯০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ৩৮.৯০ টাকায়। এ হিসেবে কোম্পানিটির শেয়ার দর ৩.৫০ টাকা বা ৯.৮৮ শতাংশ বেড়েছে।

এছাড়া বৃহস্পতিবার আমরা নেটওয়ার্কের শেয়ারের ক্লোজিং দর ছিল ৪৩.৮০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ৪৪.৩০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ৪৮.১০ টাকায়। এ হিসেবে কোম্পানিটির শেয়ার দর ৪.৩০ টাকা বা ৯.৮১ শতাংশ বেড়েছে।

শেয়ারবিজনেস24.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন: