facebook twitter You Tube rss bangla fonts

ঢাকা, ২৩ এপ্রিল মঙ্গলবার, ২০২৪

Walton

বাংলাদেশ ফাইন্যান্সের প্রতারণা মামলায় মাঈনু গ্রেপ্তার


১৩ অক্টোবর ২০২২ বৃহস্পতিবার, ০৪:২৫  পিএম

স্টাফ রিপোর্টার

শেয়ার বিজনেস24.কম


বাংলাদেশ ফাইন্যান্সের প্রতারণা মামলায় মাঈনু গ্রেপ্তার

 

বাংলাদেশ ফাইন্যান্সের দায়ের করা চেক প্রতারণা মামলায় গ্যাংকি চক পাউডার ইন্ডাস্ট্রিজ লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক মাঈনুদ্দিন মাঈনুকে গ্রেপ্তার করেছে কলাবাগান থানা পুলিশ।

গত ৬ অক্টোবর মধ্যরাতে রাজধানীর শান্তিনগরের বাসা থেকে তাকে গ্রেপ্তার করে পুলিশ। পরে তাকে কারাগারে পাঠিয়েছে কলাবাগান থানা পুলিশ।

মামলার এজাহার সূত্রে জানা গেছে, গ্রেপ্তার হওয়া মাঈনুদ্দিন; গ্যাংকি চক পাউডার ইন্ডাস্ট্রিজ লিমিটেডের নামে বাংলাদেশ ফাইন্যান্স থেকে ঋণ নিয়ে পরিশোধ না করার কারণে বাংলাদেশ ফাইন্যান্সের করা মামলায় তাকে গ্রেপ্তার করে পুলিশ।

ওই মামলায় বছর খানেক আগেই তার ১ বছরের সাজা হয়। কিন্তু ধরাছোঁয়ার বাইরে থাকায় এতদিন পর পুলিশ তাকে গ্রেপ্তার করতে সক্ষম হয়।

মাঈনুদ্দিন মাঈনুর কাছে বাংলাদেশ ফাইন্যান্সের পাওনা প্রায় ৭ কেটি টাকা। শুধু বাংলাদশ ফাইন্যান্স নয়; দেশের বিভিন্ন ব্যাংক ও আর্থিক প্রতিষ্ঠান থেকে ঋণ নিয়ে খেলাপী ও প্রতারণার দায়ে ওইসব প্রতিষ্ঠানগুলো তার বিরুদ্ধে চেক প্রতারণা ও অর্থঋণ মামলা দায়ের করেছেন। ফলে মাঈনুদ্দিন মাঈনু একাধিক মামলার সাজাভুক্ত অপরাধী বলে নিশ্চিত করেছেন বাংলাদেশ ফাইন্যান্সের হেড অব লিগ্যাল ব্যারিস্টার এম ইব্রাহীম খলিল।

শেয়ারবিজনেস24.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন: