facebook twitter You Tube rss bangla fonts

ঢাকা, ২০ এপ্রিল শনিবার, ২০২৪

Walton

বগুড়া, রংপুর, দিনাজপুর, যশোর ও ফরিদপুরে চালু হলো প্যান্ডামার্ট


১৯ মে ২০২১ বুধবার, ০৫:৩১  পিএম

শেয়ার বিজনেস24.কম


বগুড়া, রংপুর, দিনাজপুর, যশোর ও ফরিদপুরে চালু হলো প্যান্ডামার্ট

দেশের আরও বিস্তৃত এলাকাজুড়ে গ্রাহকদের জন্য অনলাইনে মুদিপণ্যসহ নিত্য প্রয়োজনীয় সামগ্রী কেনাকাটা আরও দ্রুত, নিরাপদ ও সহজ করার লক্ষ্যে রংপুর, দিনাজপুর, বগুড়া, যশোর ও ফরিদপুরে প্যান্ডামার্টের কার্যক্রম চালু করেছে ফুডপ্যান্ডা। এসব শহরের গ্রাহকরা এখন প্যান্ডামার্ট থেকে সকাল ৭টা থেকে রাত ১টা পর্যন্ত মুদিপণ্য ও অন্যান্য প্রয়োজনীয় জিনিসপত্র অর্ডার করতে পারবেন এবং উপভোগ করবেন ৩০ মিনিটের মধ্যে হোম ডেলিভারি সুবিধা।


আমাদের প্রধান খাবার ভাত-ডাল থেকে শুরু করে রান্নার প্রয়োজনীয় দ্রব্যসামগ্রী ও মসলা, তাজা ফলমূল ও শাক-সবজি, মাছ, মাংস, হিমায়িত খাবার, স্ন্যাকস, শিশুযত্নের আনুষাঙ্গিকসহ নিত্যদিনের ঘরের প্রয়োজনীয় প্রায় সবকিছুই পাওয়া যাবে প্যান্ডামার্টে। দীর্ঘ দিন ধরে কার্যক্রম পরিচালনা ও দ্রুততার সাথে ডেলিভারি দেয়া ছাড়াও পণ্যসামগ্রী সংগ্রহ ও নিরাপদে সংরক্ষণ এবং সঠিক মান বজায় রেখে গ্রাহকদের কাছে পৌঁছে দেয়ার বিষয়গুলো নিশ্চিত করে প্যান্ডামার্ট।

তাই, প্যান্ডামার্ট থেকে অর্ডার করলে গ্রাহকরা স্থানীয় এবং আন্তর্জাতিক প্রস্তুতকারক এবং পরিবেশকদের বিস্তৃত নেটওয়ার্কের সংগৃহীত তাজা এবং খাঁটি পণ্য পাবেন। গ্রাহকদের কাছে পৌঁছে দেয়ার আগে প্রতিটি পণ্যের একাধিক মাননিয়ন্ত্রণ পরীক্ষা করে প্যান্ডামার্ট।
ফুডপ্যান্ডা মোবাইল অ্যাপ্লিকেশন বা ওয়েবসাইট থেকে যে কেউ অর্ডার করতে পারবেন। বর্তমানে এসব স্থানে প্যান্ডামার্ট যেকোন অর্ডার বিনামূল্যে ডেলিভারি দিচ্ছে। ক্যাশ অন ডেলিভারি ছাড়াও গ্রাহকরা বিকাশ অথবা ডেবিট/ক্রেডিট কার্ড ব্যবহার করে ডিজিটাল পেমেন্ট করতে পারবেন। এছাড়াও, রয়েছে ডিজিটাল পেমেন্টের সাথে স্পর্শহীন ডেলিভারির সুবিধা।

অনলাইনে মুদিপণ্য ও প্রয়োজনীয় জিনিসপত্র অর্ডার ও হোম ডেলিভারি দ্রুততর, কার্যকর ও সুবিধাজনক করার লক্ষ্যে বিগত বছরের শেষের দিকে ফুডপ্যান্ডা ঢাকায় প্যান্ডামার্ট চালু করে। এরপর থেকে চট্টগ্রাম, সিলেট, খুলনা, রাজশাহী, গাজীপুর, নারায়ণগঞ্জ, কুমিল্লা এবং সাভারসহ অনেক শহরে প্যান্ডামার্টের কার্যক্রম বিস্তার লাভ করেছে। নতুন এই শহরগুলো প্যান্ডামার্ট ডার্ক স্টোরের ক্রমবর্ধমান নেটওয়ার্কের সংযোজন, যার লক্ষ্য সারা দেশের গ্রাহকদের জন্য অনলাইনে মুদিপণ্য অর্ডার অভিজ্ঞতাকে নতুন মাত্রা দান করা।

ফুডপ্যান্ডা সম্পর্কে:
ফুডপ্যান্ডা এশিয়া প্যাসিফিকের অন্যতম শীর্ষস্থানীয় ডেলিভারি প্ল্যাটফর্ম। সুবিধামতো ও দ্রুততম সময়ে গ্রাহকদের কাছে খাবার এবং নিত্য প্রয়োজনীয় পণ্যসহ অন্যান্য জিনিস পৌঁছে দিতে নিবেদিতভাবে কাজ করে যাচ্ছে ফুডপ্যান্ডা। অভিনব প্রযুক্তি ও সুদক্ষ পরিচালনার সমন্বয় এবং রিটেইল পার্টনারদের শক্তিশালী নেটওয়ার্কের মাধ্যমে এ অঞ্চলের কুইক-কমার্সে (কিউ-কমার্স) নেতৃত্ব দিচ্ছে ফুডপ্যান্ডা। এর খাবার ডেলিভারি দেয়ার লক্ষাধিক অপশন ছাড়াও অন-ডিমান্ড পণ্য ডেলিভারি সুবিধা প্রদানে রয়েছে প্যান্ডামার্ট ক্লাউড স্টোর। সিঙ্গাপুর, হংকং, থাইল্যান্ড, মালয়েশিয়া, পাকিস্তান, তাইওয়ান, ফিলিপাইন, বাংলাদেশ, লাওস, কম্বোডিয়া, মায়ানমার এবং জাপান- এশিয়া প্যাসিফিক অঞ্চলের ১২টি বাজারের তিনশো’রও বেশি শহরে ফুডপ্যান্ডার কার্যক্রম পরিচালিত হচ্ছে। ফুড ডেলিভারি ইন্ডাস্ট্রিতে বিশ্বব্যাপী নেতৃত্ব প্রদানকারী প্রতিষ্ঠান ডেলিভারি হিরো’র একটি অঙ্গপ্রতিষ্ঠান ফুডপ্যান্ডা। বিস্তারিত জানতে ভিজিট করুন: www.foodpanda.com.bd

ডেলিভারি হিরো সম্পর্কে:
ডেলিভারি হিরো বিশ্বের শীর্ষস্থানীয় স্থানীয় ডেলিভারি প্ল্যাটফর্ম। এশিয়া, ইউরোপ, লাতিন আমেরিকা, মধ্যপ্রাচ্য এবং উত্তর আফ্রিকার ৪৯টি দেশে এটি তার সেবা কার্যক্রম পরিচালনা করছে। ২০১১ সালে ফুড ডেলিভারি সার্ভিস হিসেবে যাত্রা শুরু করে ডেলিভারি হিরো। বর্তমানে সাতশো’রও বেশি শহরে সফলতার সাথে নিজস্ব ডেলিভারি প্ল্যাটফর্ম পরিচালনা করছে প্রতিষ্ঠানটি। এছাড়া, মাত্র ২০ মিনিটের মধ্যে নিত্যপ্রয়োজনীয় পণ্য এবং গৃহস্থালির দ্রব্যাদি গ্রাহকদের দোরগোড়ায় পৌঁছে দেওয়ার লক্ষ্য নিয়ে ই-কমার্সের পরবর্তী ধাপ কুইক-কমার্সে নেতৃত্ব দিচ্ছে ডেলিভারি হিরো। জার্মানির বার্লিন ভিত্তিক এই প্রতিষ্ঠানটির বর্তমান কর্মী সংখ্যা ২৭ হাজারেরও বেশি। ডেলিভারি হিরো ২০১৭ সাল থেকে ফ্রাঙ্কফুর্ট স্টক এক্সচেঞ্জের তালিকাভুক্ত এবং ২০২০ সালে প্রতিষ্ঠানটি শীর্ষস্থানীয় সূচক ডিএএক্স (ডয়েচার অ্যাকটিয়েনিন্ডেক্স)-এর সাথে যুক্ত হয়েছে। বিস্তারিত জানতে ভিজিট করুন www.deliveryhero.com

শেয়ারবিজনেস24.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন: