facebook twitter You Tube rss bangla fonts

ঢাকা, ২০ এপ্রিল শনিবার, ২০২৪

Walton

ফ্রিতে কনসার্ট দেখতে পারবেন টফি অ্যাপে


১৫ ডিসেম্বর ২০২১ বুধবার, ০৬:৩৯  পিএম

নিজস্ব প্রতিবেদক

শেয়ার বিজনেস24.কম


ফ্রিতে কনসার্ট দেখতে পারবেন টফি অ্যাপে

দেশের অন্যতম ডিজিটাল সেবাদাতা প্রতিষ্ঠান ও দ্রুততম মোবাইল নেটওয়ার্ক বাংলালিংক আবারও নিয়ে আসছে দেশের সবচেয়ে বড় রক কনসার্ট, ঢাকা রক ফেস্ট ২.০। গানে গানে ২০২১ সাল শেষ করতে কনসার্টে পারফর্ম করবে অর্থহীন, ওয়ারফেজ, ক্রিপ্টিকফেট, অ্যাভয়েড রাফা, ইন্দালোসহ দেশের জনপ্রিয় রক ব্যান্ডগুলো। আজ বুধবার বাংলালিংক অফিসে আয়োজক, শিল্পী, সকল পার্টনার ও বাংলালিংক-এর উচ্চপদস্থ কর্মকর্তাদের উপস্থিতিতে এর ঘোষণা দেওয়া হয়।

প্রথমবারের মতো পুরো ইভেন্টটি লাইভ স্ট্রিম করবে দেশের সবচেয়ে জনপ্রিয় ভিডিও ও এন্টারটেইনমেন্ট অ্যাপ টফি। ফলে আরও অনেক শ্রোতা যেকোনো স্থান থেকে দেশের সবচেয়ে জনপ্রিয় ব্যান্ডগুলির রোমাঞ্চকর লাইভ পারফরম্যান্স উপভোগ করতে পারবেন।

রক গানের এই মিউজিক্যাল ইভেন্টটি অনুষ্ঠিত হবে ২৩ ডিসেম্বর, ২০২১ তারিখ। ঢাকার আইসিসিবি, নবরাত্রি, হল ৪-এ কনসার্টটি শুরু হবে দুপুর ১২ টায়। ইভেন্টটি অয়োজন করছে স্কাইট্র্যাকার লিমিটেড।

বিস্তারিত জানা যাবে বাংলালিংক ও টফির ফেসবুক ও ইউটিউব পেজ, বাংলালিংক-এর সেলফকেয়ার অ্যাপ মাইবিএল ও টফি অ্যাপে। অ্যান্ড্রয়েড ও আইওএস ব্যবহারকারীরা গুগল প্লে স্টোর, অ্যাপ স্টোর এবং এই ওয়েবসাইট থেকে বিনামূল্যে মাইবিএল ও টফি অ্যাপ ডাউনলোড করতে পারবেন: https://www.banglalink.net/

বাংলালিংক-এর চিফ কমার্শিয়াল অফিসার উপাঙ্গ দত্ত বলেন, “বাংলালিংক সবসময়ই দেশের তরুণদের জন্য বিশেষ সব সুযোগ-সুবিধা নিয়ে আসার চেষ্টা করে এবং রক ফেস্ট তারই একটি উদাহরণ। আমরা সবসময়ই তরুণদের জন্য আয়োজিত সকল বিশেষ প্রোগ্রাম ও সাংস্কৃতিক কর্মকান্ড সক্রিয়ভাবে সমর্থন ও প্রচার করে এসেছি। এরই অংশ হিসেবে বছর শেষের এই আনন্দঘন আয়োজনে আমরা ঢাকা রক ফেস্টের সাথে যৌথভাবে কাজ করছি। রক সঙ্গীত নিঃসন্দেহে দেশের সবচেয়ে জনপ্রিয় সঙ্গীত ধারাগুলোর একটি এবং দেশে এর অসংখ্য ভক্তও রয়েছে। দ্বিতীয়বারের মতো ভক্তদের জন্য দেশের সবচেয়ে বড় রক মিউজিক্যাল ইভেন্টের আয়োজন করতে পেরে আমরা সত্যিই আনন্দিত। এই প্রথম পুরো অনুষ্ঠানটি দেশের সবচেয়ে জনপ্রিয় এন্টারটেইনমেন্ট অ্যাপ টফিতে কনসার্টটি লাইভ-স্ট্রিমের ব্যবস্থা করতে পেরে আমরা আরও আনন্দিত।”

গ্রাহকদের উন্নতমানের সেবা দেওয়ার লক্ষ্যে বাংলালিংক ভবিষ্যতেও আরও নতুন ও বিশেষ সুযোগ সুবিধা নিয়ে আসবে।

 

 

শেয়ারবিজনেস24.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন: