facebook twitter You Tube rss bangla fonts

ঢাকা, ২৫ এপ্রিল বৃহস্পতিবার, ২০২৪

Walton

প্রেমিকার বিয়ের চাপ, ভিডিও কল করে প্রেমিকের আত্মহত্যা


৩০ জানুয়ারি ২০১৮ মঙ্গলবার, ০৬:৪২  পিএম

শেয়ার বিজনেস24.কম


প্রেমিকার বিয়ের চাপ, ভিডিও কল করে প্রেমিকের আত্মহত্যা
প্রতীকী ছবি

হোয়াটসঅ্যাপে ভিডিও কলে প্রেমিকার সঙ্গে কথা চলছিল। সবে পাঁচ-সাত মিনিট কথা এগিয়েছে। আর ঠিক তখনই নিজেকে গুলি করল প্রেমিক। পুরো ঘটনাটি লাইভ দেখলেন প্রেমিকা।

সোমবার ঘটনাটি ঘটেছে ভারতের বিহার রাজ্যের পটনার শাহীচক এলাকায়। বছর উনিশের মৃত ওই যুবকের নাম আকাশ কুমার।

তার পরিবার সূত্রে খবর, পাড়ার একটি মেয়ের সঙ্গে সম্পর্ক ছিল আকাশের।কিন্তু বর্তমানে সেই সম্পর্ক থেকে বেরিয়ে আসার চেষ্টা করছিলেন তিনি।

কিছু দিন আগে পরীক্ষায় ফেল করেন আকাশ। তারপরেই ওই সম্পর্ক থেকে বেরিয়ে আসার জন্য তার ওপর চাপ সৃষ্টি করছিল পরিবার। বিষয়টি প্রেমিকাকে জানান তিনি। দাবি, তা মানতে চাননি ওই তরুণী। উল্টো আকাশের ওপর বিয়ের জন্য চাপ দিতে থাকেন তিনি। বিয়ে না করলে আত্মহত্যারও হুমকি দেন।

আকাশের পরিবারের দাবি, পরীক্ষায় খারাপ ফলের পর থেকেই মেয়েটির সঙ্গে যোগাযোগ কমিয়ে দিয়েছিলেন আকাশ। তবে মাঝে মধ্যে হোয়াটসঅ্যাপে কথা হত তাদের। এ দিন ভিডিও কলে প্রেমিকার সঙ্গে কথা বলার সময়ই গুলি করে আত্মঘাতী হন আকাশ।

গুলির শব্দ শুনে দ্রুত আকাশের ঘরে যান পরিবারের লোকজন। রক্তাক্ত অবস্থায় হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকরা তাকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকেরা। ওই তরুণী ও তার পরিবারের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করেছে আকাশের পরিবার। দেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে।পাশাপাশি, আকাশ কোথা থেকে বন্দুক পেলেন সেই বিষয়টি খতিয়ে দেখছে পুলিশ।
সূত্র: আল-জাজিরা

শেয়ারবিজনেস24.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:

বিশেষ প্রতিবেদন -এর সর্বশেষ