facebook twitter You Tube rss bangla fonts

ঢাকা, ২৫ এপ্রিল বৃহস্পতিবার, ২০২৪

Walton

পুঁজিবাজার থেকে অর্থ তুলতে চায় বাংলালিংক


২২ মার্চ ২০২২ মঙ্গলবার, ০৭:০১  পিএম

নিজস্ব প্রতিবেদক

শেয়ার বিজনেস24.কম


পুঁজিবাজার থেকে অর্থ তুলতে চায় বাংলালিংক

পুঁজিবাজার থেকে অর্থ তোলার আগ্রহ প্রকাশ করেছে দেশের তৃতীয় বৃহত্তম মোবাইল ফোন অপারেটর বাংলালিংক। এরই ধারাবাহিকতায় বাংলালিংক ও তার প্যারেন্ট কোম্পানি ভিওনের প্রতিনিধিদল শেয়ারবাজার নিয়ন্ত্রক সংস্থা বাংলাদেশ সিকিউরিটিজ অ্যান্ড এক্সচেঞ্জ কমিশনের (বিএসইসি) চেয়ারম্যান অধ্যাপক শিবলী রুবাইয়াত-উল-ইসলামের সঙ্গে সাক্ষাৎ করেছেন। ওই সময় তারা পুঁজিবাজারে আসতে বিএসইসির সহযোগিতা চেয়েছেন।

গত সোমবার রাজধানীর আগারগাঁওয়ে সিকিউরিটিজ কমিশন ভবনে বিএসইসির চেয়ারম্যানের সঙ্গে সাক্ষাৎ করে ভিওন ও বাংলালিংকের প্রতিনিধিদল।

এ বিষয়ে বিএসইসির নির্বাহী পরিচালক ও মুখপাত্র মোহাম্মদ রেজাউল করিম বলেন, বাংলালিংক পুঁজিবাজারে আসতে আগ্রহ দেখিয়েছে। এ বিষয়টি পুঁজিবাজারের জন্য খুবই ইতিবাচক। পুঁজিবাজারে তালিকাভুক্তির বিষয়ে বাংলালিংককে সর্বাত্মক সহযোগিতার আশ্বাস দেওয়া হয়েছে।

সাক্ষাৎকালে বাংলালিংকের প্রধান নির্বাহী কর্মকর্তা এরিক অস, প্রধান অর্থ কর্মকর্তা সেম ভেলিপাসাংলু, ভিওনের কো-ফাউন্ডার এ কে ফাবেলা এবং প্রধান নির্বাহী কর্মকর্তা কান তারজিগলু উপস্থিত ছিলেন।

বিএসইসি সূত্রে জানা গেছে, কোম্পানিটি তার পরিশোধিত মূলধনের ১০ শতাংশ সমপরিমাণ অর্থ প্রাথমিক গণপ্রস্তাবের (আইপিও) মাধ্যমে সংগ্রহ করতে চায়।

শেয়ারবিজনেস24.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন: