facebook twitter You Tube rss bangla fonts

ঢাকা, ১৬ এপ্রিল মঙ্গলবার, ২০২৪

Walton

দুই হোটেলের নগদ লভ্যাংশ ঘোষণা


২৬ অক্টোবর ২০২১ মঙ্গলবার, ১১:১২  এএম

নিজস্ব প্রতিবেদক

শেয়ার বিজনেস24.কম


দুই হোটেলের নগদ লভ্যাংশ ঘোষণা

শেয়ারবাজারে তালিকাভুক্ত দুই হোটেল শেয়ারহোল্ডারদের জন্য নগদ লভ্যাংশ ঘোষণা করেছে। ২০২১ সালের ৩০ জুন সমাপ্ত হিসাববছরের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে লভ্যাংশ ঘোষণা করেছে প্রতিষ্ঠানগুলো।

ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) সূত্রে এ তথ্য জানা গেছে।

যেসব কোম্পানি লভ্যাংশ ঘোষণা করেছে সেগুলো হলো: ইউনিক হোটেল অ্যান্ড রিসোর্টস লিমিটেড এবং দ্যা পেনিনসুলা চিটাগাং লিমিটেড।

ইউনিক হোটেল: কোম্পানিটি সমাপ্ত হিসাব বছরে শেয়ারহোল্ডারদের জন্য ১০ শতাংশ নগদ লভ্যাংশ ঘোষণা করেছে। সমাপ্ত হিসাববছরে কোম্পানিটির শেয়ারপ্রতি মুনাফা (ইপিএস) হয়েছে ০.১৪ টাকা (সলো) এবং সমন্বিত শেয়ারপ্রতি লোকসান হয়েছে ০.৩৩ টাকা। আগের বছর একই সময়ে সলো ইপিএস ছিলো ০.৯৫ টাকা (রিস্টেটেড) এবং সমন্বিত ইপিএস ছিলো ০.৮৮ টাকা। গত ৩০ জুন কোম্পানিটির শেয়ারপ্রতি সম্পদ মূল্য (এনএভিপিএস) দাঁড়িয়েছে ৮১.৪৩ টাকা (সলো) এবং সমন্বিত এনএভিপিএস ৮৮.০৩ টাকা।

কোম্পানির বার্ষিক সাধারণ সভা (এজিএম) আগামী ২৭ ডিসেম্বর বেলা ১১টায় ডিজিটাল প্লাটফর্মে অনুষ্ঠিত হবে। লভ্যাংশ সংক্রান্ত রেকর্ড ডেট ১৮ নভেম্বর নির্ধারণ করা হয়েছে ।

পেনিনসুলা চিটাগাং: এই কোম্পানিটিও শেয়ারহোল্ডারদের জন্য ১০ শতাংশ নগদ লভ্যাংশ ঘোষণা দিয়েছে। সমাপ্ত হিসাববছরে কোম্পানিটির শেয়ারপ্রতি মুনাফা (ইপিএস) হয়েছে ০.৪১ টাকা। আগের বছর একই সময়ে ইপিএস ছিলো ০.০৫ টাকা। গত ৩০ জুন কোম্পানিটির শেয়ারপ্রতি সম্পদ মূল্য (এনএভিপিএস) দাঁড়িয়েছে ৩০.২৮ টাকা।

কোম্পানিটির বার্ষিক সাধারণ সভা (এজিএম) আগামী ১৩ ডিসেম্বর বেলা ১১টায় ডিজিটাল প্লাটফর্মে অনুষ্ঠিত হবে। লভ্যাংশ সংক্রান্ত রেকর্ড ডেট ১৫ নভেম্বর নির্ধারণ করা হয়েছে।

 

শেয়ারবিজনেস24.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন: