facebook twitter You Tube rss bangla fonts

ঢাকা, ১৯ এপ্রিল শুক্রবার, ২০২৪

Walton

তুলা উন্নয়ন বোর্ডে ৪২ জনের চাকরির সুযোগ


২৭ জানুয়ারি ২০১৮ শনিবার, ০৯:৩৯  এএম

নিজস্ব প্রতিবেদক


তুলা উন্নয়ন বোর্ডে ৪২ জনের চাকরির সুযোগ

বিভিন্ন পদে ৪২ জনবল নিয়োগ দেবে বাংলাদেশ তুলা উন্নয়ন বোর্ড। আবেদন করা যাবে ২০ ফেব্রুয়ারি পর্যন্ত।

সাঁটলিপিকার কাম কম্পিউটার অপারেটর

এই পদে একজন নিয়োগ দেওয়া হবে। পদটিতে আবেদনের জন্য প্রার্থীকে এইচএসসি পাস হতে হবে। এ ছাড়া সাঁটলিপিতে গতি বাংলায় প্রতি মিনিটে ৫০ শব্দ, ইংরেজিতে ৮০ শব্দ হতে হবে। ওয়ার্ড প্রসেসিং/ডাটা এন্ট্রি এবং টাইপিংয়ে গতি বাংলায় ২৫ শব্দ ও ইংরেজিতে ৩০ শব্দ হতে হবে। নিয়োগপ্রাপ্তদের বেতন দেওয়া হবে ১১ হাজার থেকে ২৬ হাজার ৫৯০ টাকা।

উচ্চমান সহকারী : পদটিতে একজন নিয়োগ দেওয়া হবে। স্নাতক পাস হলেই এই পদে আবেদন করা যাবে। নিয়োগপ্রাপ্তদের বেতন দেওয়া হবে ১০ হাজার ২০০ থেকে ২৪ হাজার ৬৮০ টাকা।

অফিস সহকারী কাম কম্পিউটার মুদ্রাক্ষরিক

এই পদে ১৪ জন নিয়োগ দেওয়া হবে। এইচএসসি বা সমমানের পরীক্ষায় উত্তীর্ণ হলেই পদটিতে আবেদন করা যাবে। এ ছাড়া ওয়ার্ড প্রসেসিং/ডাটা এন্ট্রি ও টাইপিংয়ে গতি বাংলা ও ইংরেজিতে ২০ শব্দ হতে হবে। নিয়োগপ্রাপ্তদের বেতন দেওয়া হবে ৯ হাজার ৩০০ থেকে ২২ হাজার ৪৯০ টাকা।

জিন মেকানিক

পদটিতে একজন নিয়োগ দেওয়া হবে। এসএসসিসহ যান্ত্রিক অথবা বৈদ্যুতিক ট্রেড কোর্সে ডিপ্লোমা পাস হলেই পদটিতে আবেদন করা যাবে। নিয়োগপ্রাপ্তদের বেতন দেওয়া হবে ৯ হাজার ৩০০ থেকে ২২ হাজার ৪৯০ টাকা।

গাড়িচালক

এই পদে চারজন নিয়োগ দেওয়া হবে। অষ্টম শ্রেণি পাসসহ হালকা মোটরযান চালানোর লাইসেন্স থাকলেই পদটিতে আবেদন করা যাবে। তবে অগ্রাধিকার পাবেন অভিজ্ঞরা। নিয়োগপ্রাপ্তদের বেতন দেওয়া হবে ৯ হাজার ৩০০ থেকে ২২ হাজার ৪৯০ টাকা।

ট্রাকচালক

পদটিতে তিনজন নিয়োগ দেওয়া হবে। অষ্টম শ্রেণি পাস হলেই এই পদে আবেদন করা যাবে। থাকতে হবে ভারী মোটরযান চালানোর লাইসেন্স। অভিজ্ঞরা পাবেন অগ্রাধিকার। নিয়োগপ্রাপ্তদের বেতন দেওয়া হবে ৯ হাজার ৭০০ থেকে ২৩ হাজার ৪৯০ টাকা।

অফিস সহায়ক

এই পদে নয়জন নিয়োগ দেওয়া হবে। পদটিতে আবেদনের জন্য প্রার্থীকে অষ্টম শ্রেণি পাস হতে হবে। নিয়োগপ্রাপ্তদের বেতন দেওয়া হবে ৯ হাজার ৭০০ থেকে ২৩ হাজার ৪৯০ টাকা।

নিরাপত্তা প্রহরী

পদটিতে ২৩ জন নিয়োগ দেওয়া হবে। অষ্টম শ্রেণি পাস হলেই পদটিতে আবেদন করা যাবে। নিয়োগপ্রাপ্তদের বেতন দেওয়া হবে ৯ হাজার ৭০০ থেকে ২৩ হাজার ৪৯০ টাকা।

আবেদন বিস্তারিত

আবেদন-সংক্রান্ত বিস্তারিত জানতে পারেনwww.cdb.gov.bd -এই ওয়েবসাইটের মাধ্যমে। যোগাযোগ করতে পারেন এ ঠিকানায়- নির্বাহী পরিচালক, তুলা উন্নয়ন বোর্ড।

শেয়ারবিজনেস24.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন: