facebook twitter You Tube rss bangla fonts

ঢাকা, ১৯ এপ্রিল শুক্রবার, ২০২৪

Walton

জাতীয় আইসিটি পুরস্কার পেয়েছে কৃষি তথ্য সার্ভিস


১২ ডিসেম্বর ২০২০ শনিবার, ০৩:০৫  পিএম

নিজস্ব প্রতিবেদক

শেয়ার বিজনেস24.কম


জাতীয় আইসিটি পুরস্কার পেয়েছে কৃষি তথ্য সার্ভিস

 

কৃষি ক্ষেত্রে তথ্য প্রযুক্তি/আইসিটি ব্যবহার (সেরা প্রতিষ্ঠান) ক্যাটাগরিতে বিশেষ অবদানের জন্য জাতীয় তথ্য ও যোগাযোগ প্রযুক্তি পুরস্কার ২০২০ পেয়েছে কৃষি মন্ত্রণালয়ের অধীন সংস্থা কৃষি তথ্য সার্ভিস (এআইএস)।

গত শুক্রবার রাতে রাজধানীর শেরেবাংলা নগরস্থ বাংলাদেশ ফিল্ম আর্কাইভের মাল্টিপারপাস হলে ডিজিটাল ওয়ার্ল্ড ২০২০ এর সমাপনী অনুষ্ঠানে সম্মানজনক এ পুরস্কার গ্রহণ করেন কৃষি তথ্য সার্ভিসের পরিচালক কৃষিবিদ কার্তিক চন্দ্র চক্রবর্তী।

সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে ভার্চুয়ালি প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন প্রধানমন্ত্রীর বেসরকারি শিল্প ও বিনিয়োগ বিষয়ক উপদেষ্টা সালমান এফ রহমান এমপি। তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগের প্রতিমন্ত্রী জুনাইদ আহ্‌মেদ পলক, ডাক, টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তি মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি এ কে এম রহমতুল্লাহ এমপি, তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগের সিনিয়র সচিব এন এম জিয়াউল আলম, বাংলাদেশ কম্পিউটার কাউন্সিলের নির্বাহী পরিচালক পার্থপ্রতিম দেব, বেসিসের সভাপতি সৈয়দ আলমাস কবির প্রমুখ এ সময় উপস্থিত ছিলেন।

কোভিড-১৯ পরিস্থিতিতে ভার্চুয়াল প্ল্যাটফর্মে অনুষ্টিত হয়েছে ৩ দিনব্যাপী তথ্য-প্রযুক্তিভিত্তিক উৎসব ‘ডিজিটাল ওয়ার্ল্ড ২০২০’। এবারের ৭ম আসরে প্রতিপাদ্য ছিল

শেয়ারবিজনেস24.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:

বিশেষ প্রতিবেদন -এর সর্বশেষ