facebook twitter You Tube rss bangla fonts

ঢাকা, ১৯ এপ্রিল শুক্রবার, ২০২৪

Walton

ছয় কোম্পানির শেয়ারের বিক্রেতা নেই


২৮ এপ্রিল ২০২১ বুধবার, ০১:২৪  পিএম

নিজস্ব প্রতিবেদক

শেয়ার বিজনেস24.কম


ছয় কোম্পানির শেয়ারের বিক্রেতা নেই

শেয়ারবাজারে তালিকাভুক্ত ছয় কোম্পানির শেয়ার বিক্রি করার মতো কোনো বিনিয়োগকারী নেই। আজ (২৮ এপ্রিল) লেনদেন চলাকালীন সময় কোম্পানিগুলোর শেয়ার বিক্রেতা শূন্য হয়ে পড়েছে। ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) সূত্রে এ তথ্য জানা গেছে।

কোম্পানিগুলোর হলো : এসোসিয়েটেড অক্সিজেন, সিটি জেনারেল ইন্স্যুরেন্স, শাইনপুকুর সিরামিক, মার্কেন্টাইল ইন্স্যুরেন্স, গ্লোবাল ইন্স্যুরেন্স এবং প্রাইম ইন্স্যুরেন্স।

জানা গেছে, মঙ্গলবার এসোসিয়েটেড অক্সিজেনের শেয়ারের ক্লোজিং দর ছিল ৪৮.৩০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ৫০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ৫৩.১০ টাকায়। অর্থাৎ আজ কোম্পানিটির শেয়ার দর ৪.৮০ টাকা বা ৯.৯৩ শতাংশ বেড়েছে।

সিটি জেনারেল ইন্স্যুরেন্স : মঙ্গলবার সিটি জেনারেল ইন্স্যুরেন্সের শেয়ারের ক্লোজিং দর ছিল ৩০.২০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ৩১.৬০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ৩৩.২০ টাকায়। অর্থাৎ আজ কোম্পানিটির শেয়ার দর ৩ টাকা বা ৯.৯৩ শতাংশ বেড়েছে।

শাইনপুকুর সিরামিক : মঙ্গলবার শাইনপুকুর সিরামিকের শেয়ারের ক্লোজিং দর ছিল ২.৩০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ২৫.৪০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ২৭.৮০ টাকায়। অর্থাৎ আজ কোম্পানিটির শেয়ার দর ২.৫০ টাকা বা ৯.৮৮ শতাংশ বেড়েছে।

মার্কেন্টাইল ইন্স্যুরেন্স : মঙ্গলবার মার্কেন্টাইল ইন্স্যুরেন্সের শেয়ারের ক্লোজিং দর ছিল ৩৯.৭০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ৪০.৯০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ৪৩.৬০ টাকায়। অর্থাৎ আজ কোম্পানিটির শেয়ার দর ৩.৯০ টাকা বা ৯.৮২ শতাংশ বেড়েছে।

গ্লোবাল ইন্স্যুরেন্স : মঙ্গলবার গ্লোবাল ইন্স্যুরেন্সের শেয়ারের ক্লোজিং দর ছিল ৩৮.৭০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ৪০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ৪২.৫০ টাকায়। অর্থাৎ আজ কোম্পানিটির শেয়ার দর ৩.৮০ টাকা বা ৯.৮১ শতাংশ বেড়েছে।

প্রাইম ইন্স্যুরেন্স: মঙ্গলবার প্রাইম ইন্স্যুরেন্সের শেয়ারের ক্লোজিং দর ছিল ৪০.৮০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ৪২ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ৪৪.৮০ টাকায়। অর্থাৎ আজ কোম্পানিটির শেয়ার দর ৪ টাকা বা ৯.৮০ শতাংশ বেড়েছে।

শেয়ারবিজনেস24.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন: