facebook twitter You Tube rss bangla fonts

ঢাকা, ২৬ এপ্রিল শুক্রবার, ২০২৪

Walton

চার কোম্পানি শেয়ার বিক্রেতাশূন্য


১৭ মে ২০২১ সোমবার, ০২:১৫  পিএম

নিজস্ব প্রতিবেদক

শেয়ার বিজনেস24.কম


চার কোম্পানি শেয়ার বিক্রেতাশূন্য

শেয়ারবাজারে তালিকাভুক্ত চার কোম্পানির শেয়ার ও ইউনিট বিক্রি করার মতো কোনো বিনিয়োগকারী নেই। আজ (১৭ মে) লেনদেন চলাকালীন সময় কোম্পানিগুলোর শেয়ার বিক্রেতা শূন্য হয়ে পড়েছে। ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) সূত্রে এ তথ্যজানা গেছে।

কোম্পানিগুলোর হলো : এশিয়া ইন্স্যুরেন্স, মেঘনা কনডেন্স মিল্ক, প্রাইম ব্যাংক এবং এনআরবিসি ব্যাংক।

জানা গেছে, রবিবার এশিয়া ইন্স্যুরেন্সের শেয়ারের ক্লোজিং দর ছিল ৯৫.৮০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ৯৮.৭০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ১০৫.৩০ টাকায়। অর্থাৎ আজ কোম্পানিটির শেয়ার দর ৯.৫০ টাকা বা ৯.৯১ শতাংশ বেড়েছে।

মেঘনা কনডেন্স মিল্ক : রবিবার মেঘনা কনডেন্স মিল্কের শেয়ারের ক্লোজিং দর ছিল ১১.২০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ১২ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ১২.৩০ টাকায়। অর্থাৎ আজ কোম্পানিটির শেয়ার দর ১.১০ টাকা বা ৯.৮২ শতাংশ বেড়েছে।

প্রাইম ব্যাংক : রবিবার প্রাইম ব্যাংকের শেয়ারের ক্লোজিং দর ছিল ২১.৫০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ২২.৮০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ২৩.৬০ টাকায়। অর্থাৎ আজ কোম্পানিটির শেয়ার দর ২.১০ টাকা বা ৯.৭৬ শতাংশ বেড়েছে।

এনআরবিসি ব্যাংক : রবিবার এনআরবিসি ব্যাংকের শেয়ারের ক্লোজিং দর ছিল ২১.৫০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ২৩.৬০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ২৩.৬০ টাকায়। অর্থাৎ আজ কোম্পানিটির শেয়ার দর ২.১০ টাকা বা ৯.৭৬ শতাংশ বেড়েছে।

শেয়ারবিজনেস24.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন: