facebook twitter You Tube rss bangla fonts

ঢাকা, ২৫ এপ্রিল বৃহস্পতিবার, ২০২৪

Walton

কোকা-কোলা বাংলাদেশ বেভারেজেস-এর নতুন ইন্টার্নশিপ প্রোগ্রাম ‘সিপ’


১৭ নভেম্বর ২০২২ বৃহস্পতিবার, ১০:৩৭  এএম

স্টাফ রিপোর্টার

শেয়ার বিজনেস24.কম


কোকা-কোলা বাংলাদেশ বেভারেজেস-এর নতুন ইন্টার্নশিপ প্রোগ্রাম ‘সিপ’

কোকা-কোলা বাংলাদেশ বেভারেজেস, যা ইন্টারন্যাশনাল বেভারেজেস প্রাইভেট লিমিটেড নামে পূর্ব পরিচিত ছিল, দেশে প্রথমবারের মতো আয়োজন করছে একটি ভিন্নধর্মী স্টুডেন্ট ইন্টার্নশীপ প্রোগ্রাম (সিপ)। এই গ্লোবাল প্ল্যাটফোর্মের মাধ্যমে দেশের বিভিন্ন বিশ্ববিদ্যালয়ের তৃতীয় ও চতুর্থ বর্ষের শিক্ষার্থীরা পাবে বিশ্বের অন্যতম জনপ্রিয় ব্র্যান্ডের সাথে কাজ করার সুযোগ ও অভিজ্ঞতা, যার মাধ্যমে বৃদ্ধি পাবে তাদের ভবিষ্যত কর্মদক্ষতা।

সিপের মূল উদ্দেশ্য হল বাংলাদেশের শিক্ষা ব্যবস্থা এবং কর্মসংস্থানের চাহিদার সাথে সামঞ্জস্য রেখে বাংলাদেশী ট্যালেন্ট ডেভেলপ করা এবং আন্তর্জাতিক প্ল্যাটফোর্মে দেশী ট্যালেন্টদের দক্ষতা বিকাশের সুযোগ দেওয়া। এই প্রোগ্রামটি এমনভাবে পরিকল্পিত, যেখানে ইন্টার্নদের দেওয়া হবে একটি ডাইনামিক কর্ম পরিবেশে বিভিন্ন গুরুত্বপূর্ণ প্রজেক্ট নেতৃত্বের সুযোগ ও বিভিন্ন চ্যালেঞ্জ সমাধানের মাধ্যমে ভবিষ্যতের জন্য কর্মভিজ্ঞতা অর্জন।

আগ্রহী শিক্ষার্থীরা ইন্টার্নশীপ প্রোগ্রামে আবেদন করতে পারবে কোকা-কোলা বাংলাদেশ বেভারেজেস এর ফেসবুক ও লিংকডইন পেজ থেকে। ১৭ নভেম্বর থেকে এই প্রোগ্রামের রেজিস্ট্রেশন শুরু হতে যাচ্ছে। আবেদনকারীদের ইন্টার্নশীপের সুযোগ দেওয়া হবে একটি স্বচ্ছ বাছাই প্রক্রিয়ার মাধ্যমে।

শেয়ারবিজনেস24.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন: