facebook twitter You Tube rss bangla fonts

ঢাকা, ২৯ মার্চ শুক্রবার, ২০২৪

Walton

কারণ ছাড়াই বাড়ছে ১০ বীমা কোম্পানির দর


১৯ জুন ২০২১ শনিবার, ১২:৪৬  পিএম

নিজস্ব প্রতিবেদক

শেয়ার বিজনেস24.কম


কারণ ছাড়াই বাড়ছে ১০ বীমা কোম্পানির দর

শেয়ারবাজারে তালিকাভুক্ত ১০টি বীমা কোম্পানির শেয়ার দর বৃদ্ধির কারণ খুজেঁ পায়নি দেশের প্রধান শেয়ারবাজার ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) কর্তৃপক্ষ। কোম্পানিগুলোর দর বৃদ্ধির কারণ অনুসন্ধানে নেমে এমনটি হয়েছে।

ডিএসই সূত্রে এ তথ্য জানা গেছে।

কোম্পানিগুলো হচ্ছে- সানলাইফ ইন্স্যুরেন্স, রূপালী লাইফ ইন্স্যুরেন্স, মেঘনা লাইফ ইন্স্যুরেন্স, সন্ধানী লাইফ ইন্স্যুরেন্স, মার্কেন্টাইল ইন্স্যুরেন্স, পাইওনিয়ার ইন্স্যুরেন্স, ইউনাইটেড ইনস্যুরেন্স, কর্ণফুলি ইন্স্যুরেন্স, রিলায়েন্স ইন্স্যুরেন্স ও গ্রীণডেল্টা ইন্স্যুরেন্স।

এই কোম্পানিগুলোর শেয়ার দর অস্বাভাবিক হারে বাড়ছিল। যার কারণ খুজঁতে অনুসন্ধান করে ডিএসই। এরই ধারাবাহিকতায় কোম্পানিগুলোর কাছে কারন জানতে চায়। তবে সবগুলো কোম্পানির পক্ষ থেকে জানানো হয়েছে, সাম্প্রতিক অস্বাভাবিক দর বৃদ্ধির পেছনে অপ্রকাশিত কোনো রকম মূল্য সংবেদনশীল তথ্য নেই।

এরমধ্যে সানলাইফ ইন্স্যুরেন্স, রূপালী লাইফ ইন্স্যুরেন্স, মেঘনা লাইফ ইন্স্যুরেন্স ও সন্ধানী লাইফ ইন্স্যুরেন্সের পক্ষ থেকে গত ৫ মে জানানো হয়েছে। আর মার্কেন্টাইল ইন্স্যুরেন্স, পাইওনিয়ার ইন্স্যুরেন্স, ইউনাইটেড ইনস্যুরেন্স ও কর্ণফুলি ইন্স্যুরেন্সের পক্ষ থেকে জানানো হয়েছে ৩ মে। এছাড়া গত ২২ মে জানানো হয়েছে রিলায়েন্স ইন্স্যুরেন্স ও গ্রীণডেল্টা ইন্স্যুরেন্সের পক্ষ থেকে।

শেয়ারবিজনেস24.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন: