facebook twitter You Tube rss bangla fonts

ঢাকা, ২৮ মার্চ বৃহস্পতিবার, ২০২৪

Walton

ওয়ালটনের সারপ্রাইজিং সামার ডিল


০৫ মার্চ ২০২২ শনিবার, ১০:১৫  পিএম

নিজস্ব প্রতিবেদক

শেয়ার বিজনেস24.কম


ওয়ালটনের সারপ্রাইজিং সামার ডিল

অনলাইনে এয়ারকন্ডিশনার কেনায় ব্যাপক মূল্যছাড় দিচ্ছে বাংলাদেশি ইলেক্ট্রনিক্স জায়ান্ট ওয়ালটন। প্রতিষ্ঠানটির ই-কমার্স প্ল্যাটফর্ম ওয়ালটন ই-প্লাজায় নির্দিষ্ট মডেলের এসিতে সর্বোচ্চ ৪০ শতাংশ ছাড় পাচ্ছেন গ্রাহকরা। ‘সারপ্রাইজিং সামার ডিল’ ক্যাম্পেইনের আওতায় ই-প্লাজা থেকে সুদবিহীন ১২ মাসের ইএমআই (ইক্যুয়াল মান্থলি ইনস্টলমেন্ট) সুবিধায় কেনা যাবে এসি।

‘ই-প্লাজাডটওয়ালটনবিডিডটকম’ (eplaza.waltonbd.com) থেকে ইনভার্টারসহ বিভিন্ন মডেলের এসি কেনায় গ্রাহকরা এ সুবিধা পাবেন ৩১ মার্চ পর্যন্ত। অনলাইন পেমেন্ট বা ক্যাশ অন ডেলিভারি উভয় ক্ষেত্রেই এ সুবিধা মিলছে।

ওয়ালটন এসির চিফ বিজনেস অফিসার (সিবিও) মোহাম্মদ তানভীর রহমান বলেন, ‘এক বছরের রিপ্লেসমেন্টের পাশাপাশি ইনভার্টার এসির কম্প্রেসরে ১০ বছর পর্যন্ত গ্যারান্টি দিচ্ছে ওয়ালটন। কম্প্রেসরে ব্যবহার হচ্ছে পরিবেশবান্ধব এইচএফসি গ্যাসমুক্ত আর-৪১০এ এবং আর-৩২ রেফ্রিজারেন্ট। এর টার্বোমুড, ডুয়েল ডিফেন্ডার ও আয়োনাইজার প্রযুক্তি- যা দ্রুত ঠাণ্ডা করার পাশাপাশি ঘরের বাতাস ধুলা-ময়লা ও ব্যাকটেরিয়া মুক্ত করে। এসির ইভাপোরেটর ও কন্ডেনসারে মরিচারোধক গোল্ডেন ফিন কালার প্রযুক্তি টেকসই ও স্থায়িত্ব বাড়ায়।’

‘সম্প্রতি বিশ্বে প্রথম বাংলা ভয়েস কন্ট্রোল এসি বাজারে ছেড়েছে ওয়ালটন। এই প্রযুক্তির এসি রিমোট ব্যবহার ছাড়াই বাংলায় কথা বলে চালু বা বন্ধ করা যায়।’

ওয়ালটন এসির প্রোডাক্ট ম্যানেজার এস এম সাকিবুর রহমান জানান, ই-প্লাজায় মুহূর্তের মধ্যেই অনলাইনে ২৮টি ব্যাংকের ক্রেডিট কার্ড ব্যবহার করে এসি কিনতে পারেন গ্রাহকরা। রয়েছে ৩৬ মাসের সহজ কিস্তিসহ বিনাসুদে ১২ মাসের ইএমআই সুবিধা। ই-প্লাজায় নির্দিষ্ট মডেলে সর্বোচ্চ ৪০ শতাংশ ছাড়ের পাশাপাশি ওয়ালটনের ভেনচুরি ও বেভেলিন সিরিজের এসিতে গ্রাহকরা পাচ্ছেন ২০ শতাংশ পর্যন্ত ছাড়। ১৫ শতাংশ ছাড়ে কেনা যাবে ডায়মন্ড সিরিজের এসি।

ওয়ালটন এসির ব্র্যান্ড ম্যানেজার খলিলুর রহমান জানান, ক্যাম্পেইনের পাশাপাশি সারা দেশে ডিজিটাল ক্যাম্পেইন সিজন-১৪ চালাচ্ছে ওয়ালটন। এর আওতায় দেশের যে কোনো ওয়ালটন প্লাজা, পরিবেশক শো-রুম কিংবা অনলাইনের ই-প্লাজা থেকে ওয়ালটন এসি কিনে ১০ লাখ টাকা পর্যন্ত নিশ্চিত ক্যাশব্যাক ও ফ্রি পণ্য পাওয়ার সুযোগ রয়েছে। তবে সামার ডিলে পণ্য কিনলে ডিজিটাল ক্যাম্পেইনের সুবিধা পাওয়া যাবে না।

শেয়ারবিজনেস24.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন: