facebook twitter You Tube rss bangla fonts

ঢাকা, ২৫ এপ্রিল বৃহস্পতিবার, ২০২৪

Walton

এলভিনে মুগ্ধ হাবিব (ভিডিও)


৩০ জানুয়ারি ২০১৮ মঙ্গলবার, ০৭:১৫  পিএম

শেয়ার বিজনেস24.কম


এলভিনে মুগ্ধ হাবিব (ভিডিও)

হাবিব ওয়াহিদের গানের অন্ধ ভক্ত এলভিন মজুমদার! ২০০৮ সালে এক বন্ধুর সঙ্গে প্রিয় গায়কের সঙ্গে দেখা করতে যান হাবিবের ধানমন্ডির বাসায়। কথার ছলে হাবিবকে বলেন, ‘আমিও আপনার মতো গায়ক হতে চাই। এ জন্য কি করতে হবে আমাকে।’ হাবিব তখন ভক্তকে বলেছিলেন, ‘চেষ্টা করতে থাকো। কষ্ট করতে থাকো। একদিন হয়ে যাবে।’

১০ বছর পর আবারও হাবিবের সঙ্গে দেখা করতে গেলেন এলভিন। হাবিবের ভক্তের পাশাপাশি এলভিন নিজেও এখন একজন গায়ক-সুরকারও। এলভিনের প্রথম গান ‘মায়া লাগে’ শুনে মুগ্ধ হাবিব ওয়াহিদ। এলভিনের গাওয়া গানের অনেক প্রশংসা তো করেছেনই সংগীতের ভুবনে তাকে স্বাগত জানিয়ে একটি ভিডিও বার্তাও দিয়েছেন হাবিব। যা গানচিল মিউজিকের ইউটিউবে আপলোড করা হয়েছে।

২৯ জানুয়ারি রাতে গানচিল মিউজিকের ইউটিউব চ্যানেলে ভিডিও আকারে প্রকাশ পেয়েছে এলভিনের প্রথম গান ‘মায়া লাগে’। যেটির কথা লিখেছেন সুদীপ্ত দাশ শুভ। কণ্ঠ দেওয়ার পাশাপাশি সুরও করেছেন এলভিন। সংগীতায়োজন করেন এলভিন ও অনিক আহমেদ। ভিডিওটি বানিয়েছেন এলভিনেরই ছোট ভাই লোটাস মজুমদার। তারও প্রথম কাজ এটি। তিন দিন ধরে ভিডিওটির শুটিং হয়েছে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে। এলভিনের পাশাপাশি মডেল হয়েছেন সালহা নাদিয়া, আফিয়া এবং তামুর।

এ বিষয়ে এলভিন বলেন, ‘সবকিছু স্বপ্নের মতো লাগছে। ১০ বছর আগে হাবিব ভাইয়ের সঙ্গে দেখা করার পরই গান করার উৎসাহ পেয়েছি। ১০ বছর পর আমার প্রথম গানটি শুনে তিনি অনেক প্রশংসা করেছেন। এটা আমার জন্য অনেক বড় প্রাপ্তি। আমার গানের নিজস্ব একটা শৈলী আছে। সেভাবেই কাজ করি। আমার বিশ্বাস এই গানটি সবার ভালো লাগবে।’

কুমিল্লার ছেলে এলভিন ইউল্যাবে ‘মিডিয়া স্ট্যাডিস এবং জার্নালিজম’ নিয়ে পড়ছেন।
২০১৫-২০১৬ সালে স্কলারশিপ নিয়ে ‘বেঙ্গল পরম্পরা বিদ্যালয়’-এ পণ্ডিত উল্লাস কশলকরের কাছে টানা দুই বছর খেয়াল শিখেছেন এলভিন। ২০১৬ সালে ‘বেঙ্গল উচ্চাঙ্গসংগীত উৎসব’-এ ওস্তাদ রশীদ খান এবং পণ্ডিত ড. এল সুব্রামানিয়ামের সঙ্গে তানপুরায় সঙ্গত করেন এলভিন। সব মিলিয়ে বলা যায় সংগীতের ভুবনে নিজের আসন পাকাপোক্ত করতেই এসেছেন এই তরুণ।

শেয়ারবিজনেস24.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন: